কলগার্ল হিসেবে টলিউড অভিনেত্রীর নামে পোস্টার, বারুইপুরে গ্রেফতার চিকিত্সক

জানা যাচ্ছে কলগার্ল হিসেবে টলিউডের ওই অভিনেত্রীর ছবি ও ফোন নম্বর দিয়ে ট্রেনের কামরা-সহ বিভিন্ন জায়গায় পোস্টার দিতেন ওই চিকিত্সক

Updated By: Sep 28, 2019, 12:27 PM IST
কলগার্ল হিসেবে টলিউড অভিনেত্রীর নামে পোস্টার, বারুইপুরে গ্রেফতার চিকিত্সক

নিজস্ব প্রতিবেদন: টলিউড অভিনেত্রীর নামে পোস্টার ও ফোন নম্বর ছাপিয়ে তাঁকে কলগার্ল হিসেবে দেখানোর অভিযোগ গ্রেফতার এক চিকিত্সক ও তার এক সঙ্গী। টানা এক মাস তদন্তের পর ওই চিকিত্সকে পাকড়াও করল পুলিস।

আরও পড়ুন-আজ ফের বেঠক, এর পরই চূড়ান্ত হবে টালা ব্রিজের বিকল্প রুট 

ধৃত চিকিত্সকের বাড়ি বারুইপুর। নাম অরুনাভ পাল। এর আগেও তাঁর বিরুদ্ধে মহিলাদের হেনস্থা করার অভিযোগ এসেছে বলে পুলিস সূত্রে জানা যাচ্ছে। পেশায় ওই চিকিত্সক কাজ করতেন ইস্পাত হাসপাতালে। সেখানেও তাঁর বিরুদ্ধে এরকম অভিযোগ ছিল বলে সূত্রের খবর।

কীভাবে টলিউড অভিনেত্রীকে হেনস্থা করতেন ওই চিকিত্সক? জানা যাচ্ছে কলগার্ল হিসেবে টলিউডের ওই অভিনেত্রীর ছবি ও ফোন নম্বর দিয়ে ট্রেনের কামরা-সহ বিভিন্ন জায়গায় পোস্টার দিতেন ওই চিকিত্সক। এতে ওই অভিনেত্রীর কাছে একাধিক ফোন আসতে থাকে। তিনি সরাসরি সোনারপুর থানার দ্বারস্থ হন।

আরও পড়ুন-বীরেন্দ্রকৃষ্ণের অমোঘ কণ্ঠে চণ্ডীপাঠ, ঘাটে-ঘাটে তর্পণ, দেবী বন্দনায় শুরু হল বাঙালির মহালয়া

তদন্তে নেমে সোনারপুর থানা ওই অভিনেত্রীর রিসিভ কলের লিস্ট ধরে বিভিন্ন জনকে জেরা করে। শেষপর্যন্ত ওই চিকিত্সক ও শঙ্করনাথ হালদার নামে তার এক সঙ্গীকে গ্রেফতার করে পুলিস। এদের আজ বারুইপুর আদালতে তোলা হবে।

.