East medinipur: ভাড়াটে খুনি দিয়ে তৃণমূল নেতাকে খুনের ছক! ভাইরাল অডিও ক্লিপ

এই গুরুতর অভিযোগ উঠেছে কাঁথি পুরসভার সহকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের বিরুদ্ধে। 

Updated By: Mar 19, 2022, 11:07 AM IST
East medinipur: ভাড়াটে খুনি দিয়ে তৃণমূল নেতাকে খুনের ছক! ভাইরাল অডিও ক্লিপ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ভাড়াটে খুনি দিয়ে কাউন্সিলারের স্বামী এবং তৃণমূল নেতাকে খুন করে দেওয়ার অভিযোগ উঠল। সম্প্রতি এই ঘটনার একটি অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পরই চাঞ্চল্য এলাকায়। এএই গুরুতর অভিযোগ উঠেছে কাঁথি পুরসভার সহকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহানের বিরুদ্ধে। 

ফোনে এক মহিলার সঙ্গে কথোপকথনে উঠে এসেছে তৃণমূল নেতাকে শেষ করে দেওয়ার কথা। অভিযোগ এই দিলীপ চৌহান প্রাক্তন চেয়ারম্যান তথা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারীর ঘনিষ্ঠ। শুধু তাই নয় অডিও ক্লিপ এ বলা হচ্ছে, মন্ত্রীপুত্র সুপ্রকাশ গিরি সহ চারজন যাতে পুর ভোটে টিকিট না পায় তার জন্য যত অর্থের প্রয়োজন তা দিতে রাজি এই সহকারী ইঞ্জিনিয়ার। এই নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। 

কাঁথি পৌরসভার দুর্নীতি ঢাকতে ভোটের আগে সরাসরি মাঠে নেমেছিল পুরসভার সরকারী ইঞ্জিনিয়ার দিলীপ চৌহান। এক মহিলার সঙ্গে ফোনে কথোপকথনের অডিও ভাইরাল হতেই তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথি শহর জুড়ে। এমনকী পুর প্রশাসক হরি সাধন দাস অধিকারীকে এই ইঞ্জিনিয়ারের হাতের মধ্যে রাখার ব্যবস্থাও করতে বলা হয়েছে। 

সবথেকে বেশি আশঙ্কার ১৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর তনুশ্রী চক্রবর্তী ভট্টাচার্যর  স্বামী তথা তৃণমূলের নেতা খোকন চক্রবর্তীকে যেন শেষ করে দেওয়া হয়। 

এই দিলীপ চৌহান যিনি কিনা প্রাক্তন চেয়ারম্যান তথা শুভেন্দু অধিকারীর ছোট ভাই সৌমেন্দু অধিকারীর একেবারে ঘনিষ্ঠ এমনটাই অভিযোগ। যাঁর বিরুদ্ধে ইতিমধ্যে দুর্নীতি নিয়ে তদন্ত শুরু করেছে রাজ্য সরকার। আর এই অডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে তৃণমূলের নেতৃত্ব থেকে পুলিস প্রশাসন। 

এই ঘটনার পর তৃণমূল নেতা খোকন চক্রবর্তীর মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। নিরাপত্তাহীনতা তৈরি হয়েছে মন্ত্রীপুত্র সুপ্রকাশ গিরি সহ শহর তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সুরজিৎ নায়ক ও আরও এক কাউন্সিলর সেক সাবুলের। এই নিয়ে থানায় দ্বারস্থ হয়েছেন সকলে। 

টিকিট না পাওয়ার কথা কাকেই বা বলা হচ্ছে, এই মহিলাই বা কে, কোন সেই দাপুটে নেতা? উল্লেখ্য, ভোটের আগে থেকেই কাঁথি পৌরসভা নির্বাচনে তৃণমূলের মধ্যে প্রার্থী নির্বাচন নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে ছিল। তারপর এই অডিও ভাইরাল হওয়ায় অশ্বস্তি বেড়েছে তৃণমূলের অন্দরে। পুলিস সবটা খতিয়ে দেখার কথা জানিয়েছে। শুরু হয়েছে তুমুল রাজনৈতিক জল্পনা। যদিও এই অডিওর সত্যতা পরীক্ষা করে দেখা হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.