ED Officers Attacked | Satabdi Roy: সন্দেশখালির হামলা 'নিজস্ব ব্যাপার', বললেন শতাব্দী! 'মমতার প্ল্যান', পালটা সুকান্তর

সুকান্ত মজুমদার হুঁশিয়ারি দিয়েছেন, "সন্দেশখালিতে গেরুয়া বুলডোজার চালাবে বিজেপি।" তদন্ত করতে গিয়ে হামলার শিকার ইডি আধিকারিকরা।

Updated By: Jan 6, 2024, 06:39 PM IST
ED Officers Attacked | Satabdi Roy: সন্দেশখালির হামলা 'নিজস্ব ব্যাপার', বললেন শতাব্দী! 'মমতার প্ল্যান', পালটা সুকান্তর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহজাহান প্রসঙ্গে মুখ খুললেন শতাব্দী রায়। বললেন, এধরনের ঘটনায় বিরোধীরা সুযোগ পেয়ে যাচ্ছে। রেশন দুর্নীতির তদন্তের শুক্রবার সকালে সন্দেশখালির সরবেড়িয়ায় তৃণমূল কংগ্রেসে নেতা শাহজাহান শেখের বাড়িতে যান ইডি টিম। সেখানে গিয়ে হামলার মুখে পড়েন ইডি আধিকারিকরা। আক্রান্ত হন ইডি অফিসাররা। শাহজাহান শেখের অনুগামীদের হামলায় মাথা ফেটে যায় ইডি আধিকারিকদের। কোনওরকমে সেখান থেকে পালিয়ে এসে হাইওয়েতে আশ্রয় নেন তাঁরা!

তদন্ত করতে গিয়ে ইডি আধিকারিকদের এভাবে হামলার শিকার হওয়ার ঘটনায় এদিন মুখ খোলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি তথা বীরভূমের সাংসদ শতাব্দী রায়। তিনি বলেন, "এটাকে কোনওভাবেই দল সমর্থন করে না। দল এটা কাউকে করতে বলেনি। কেউ বা কারা ব্যক্তিগতভাবে এই আক্রমণ করে থাকলে সেটা তার বা তাদের নিজস্ব ব্যাপার।" পাশাপাশি তিনি আরও বলেন, এই রকম ঘটনায় বিরোধী দলগুলি সুযোগ পেয়ে যাচ্ছে। এদিন বীরভূমের রামপুরহাটের বনহাট গ্রাম পঞ্চায়েতের হরিনাথপুর গ্রামে শাড়ি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদ। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন শতাব্দী রায়।

যার প্রত্যুত্তরে শতাব্দী রায়কে আবার পালটা জবাব দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন জলপাইগুড়িতে চোর ধরো, জেল ভরো বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন সুকান্ত মজুমদার। সেখানেই তৃণমূল সাংসদ শতাব্দী রায়ের কথা পরিপ্রেক্ষিতে তিনি বলেন, "শতাব্দী রায় জানেন কি না, আমি জানি না। তবে মমতা বন্দ্যোপাধ্যায় প্ল্যান করেই এই ঘটনা ঘটিয়েছে।" আরও বলেন, "সন্দেশখালি প্রসঙ্গে কে একবার বলছে ইডি-সিবিআই নাকি উসকেছে, কেন্দ্রীয় বাহিনী নাকি উসকেছে। সেই কারণেই শাহজাহানের পাশে দাঁড়িয়েছে কেউ কেউ। আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্ল্যান করে এই ঘটনা ঘটিয়েছে।" একইসঙ্গে সুকান্ত মজুমদার হুঁশিয়ারিও দেন, "সন্দেশখালিতে গেরুয়া বুলডোজার চালাবে বিজেপি।" 

আরও পড়ুন, ED Attacked in Sandeshkhali: লুকআউট সার্কুলার ইডির; এলাকাতেই রয়েছেন শাহজাহান, দাবি অনুগামীদের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.