Udayan Guha: গতিবিধিতে রাশ, ভোটের আগে অস্বস্তিতে উদয়ন গুহ!

নিশীথ প্রামাণিক দাবি করেছিলেন যে, তাঁকে বুথের মধ্যে আটকে রাখা হোক। সেই দাবিকে মান্যতা দেওয়া হয়নি।

Updated By: Apr 18, 2024, 04:47 PM IST
Udayan Guha: গতিবিধিতে রাশ, ভোটের আগে অস্বস্তিতে উদয়ন গুহ!

সুতপা সেন: ভোটের আগে অস্বস্তিতে উদয়ন গুহ। ভোটের কয়েক ঘণ্টা আগে বড়সড় অস্বস্তিতে উদয়ন গুহ। উদয়ন গুহর গতিবিধিতে রাশ। উদয়ন গুহকে নিজের এলাকা না ছাড়ার নির্দেশ কমিশনের। নিজের বিধানসভা এলাকা ছেড়ে বেরতে পারবেন না উদয়ন গুহ। অর্থাৎ ভোটের দিন দিনহাটা থেকে বের হতে পারবেন না উদয়ন গুহ। 

প্রসঙ্গত, একটা লোকসভা কেন্দ্রের মধ্যে ৭টি বিধানসভা এলাকা থাকে। কিন্তু উদয়ন গুহ মাত্র একটি বিধানসভা এলাকাতেই থাকতে পারবেন। বাকি ৬টি বিধানসভা এলাকায় যেতে পারবেন না উদয়ন গুহ। দিনহাটার বাইরে তিনি যেতে পারবেন না। উদয়নের বিরুদ্ধে কাল অভিযোগ করেছিলেন নিশীথ প্রামাণিক। গতকাল উদয়ন গুহের বিরুদ্ধে অভিযোগ করেন নিশীথ প্রামাণিক। তবে নিশীথ প্রামাণিক দাবি করেছিলেন যে, তাঁকে বুথের মধ্যে আটকে রাখা হোক। সেই দাবিকে মান্যতা দেওয়া হয়নি। বরং একজন বিধায়ক তাঁর নিজের বিধানসভা এলাকায় যে কোনও জায়গায় যেতে পারবেন। এটাই জানিয়েছে কমিশন। 

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য তোপ দাগেন, প্রকাশ্যে বিজেপি কর্মীদের খুন করার হুমকি দেন উদয়ন গুহ। এলাকায় ত্রাস তৈরি করেছেন তিনি। বুথে বুথে ঘুরে। আর তাই কমিশন যে সিদ্ধান্ত নিয়েছে, তা একেবারে সঠিক বলে মন্তব্য করেন তিনি। ওদিকে কমিশনের এই নির্দেশের প্রেক্ষিতে উদয়ন গুহ বলে, আমাকে গৃহবন্দি করার কথা বলা হয়েছিল। আজ কমিশন বলে যে নিজের বিধানসভা এলাকার বাইরে যেতে পারব না। আমি কমিশনের নির্দেশ মেনে চলব। পাশাপাশি, এদিন নিশীথ প্রামাণিকের বাড়ি তল্লাশিরও দাবি জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Mamata Banerjee | Mithun Chakraborty: 'যত ভিড় বাড়বে, তত মাথা খারাপ হবে'! মমতার 'গদ্দার' তোপের জবাব মিঠুনের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.