Mamata Banerjee | Mithun Chakraborty: 'যত ভিড় বাড়বে, তত মাথা খারাপ হবে'! মমতার 'গদ্দার' তোপের জবাব মিঠুনের...

Mamata Banerjee | Mithun Chakraborty: চলছে জোর কদমে প্রচার পর্ব। বৃহস্পতিবার রায়গঞ্জে প্রচারে গিয়ে মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে গদ্দার বললেন মুখ্যমন্ত্রী। তবে চুপ থাকার পাত্র তিনি নন। মিঠুন বলেন যে 'গদ্দার ভদ্দার সর্দার সব আমি'। 

Updated By: Apr 18, 2024, 03:29 PM IST
Mamata Banerjee | Mithun Chakraborty: 'যত ভিড় বাড়বে, তত মাথা খারাপ হবে'! মমতার 'গদ্দার' তোপের জবাব মিঠুনের...

নারায়ণ সিংহ রায়: মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee) নিজের রাজনৈতিক গুরু বলে একবার আখ্যা দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। এবার সেই মমতা বন্দ্যোপাধ্যায়ই মিঠুন চক্রবর্তীকে বাংলার গদ্দার বলে আক্রমণ করেন। আগামী ২৬ এপ্রিল রায়গঞ্জে নির্বাচন। বৃহস্পতিবার রায়গঞ্জে প্রচার সভা করতে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই মিঠুন চক্রবর্তীকে গদ্দার বলে তাক করন মুখ্যমন্ত্রী। এরই পাল্টা উত্তরও দিলেন মিঠুন চক্রবর্তী। 

আরও পড়ুন- WB Lok Sabha Election 2014 | ISF: বিজেপি-তৃণমূলকে হারাতে 'ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক' বাম-কংগ্রেসকেই ভোট দেওয়ার আহ্বান আইএসএফ-এর!

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'ওঁকে রাজ্যসভার সাংসদ করেছিলাম। কিন্তু আমি জানতাম না ও আরও একজন বড় গদ্দার। সেও আরএসএস অফিসে গিয়ে মাথা নিচু করে দিয়ে এসেছিল।'' মমতার দাবি, এক মামলায় ফেঁসে গেছিল মিঠুনের ছেলে, তাঁকে বাঁচানোর জন্যই ভয়ে বিজেপিতে যোগ দিয়েছে সে। 

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতোই উত্তরবঙ্গ সফরে বিজেপির হয়ে প্রচারে অভিনেতা মিঠুন চক্রবর্তী। রবিবার তিনি শিলিগুড়ি এসে পৌঁছান৷ এরপর জলপাইগুড়ি জেলায় সভা সেরে এবার দার্জিলিং জেলায় নির্বাচনী প্রচার সভা শুরু করেন মিঠুন চক্রবর্তী। বৃহস্পতিবার শিলিগুড়িতে দার্জিলিংয়ের বিদায়ী সাংসদ রাজু বিস্ট তথা বিজেপি প্রার্থী রাজু বিস্টের সমর্থনে প্রচার শুরু করেন। শিলিগুড়ি পুরনিগমের এক নম্বর ওয়ার্ড গুরুং বস্তি এলাকা থেকে প্রচার শুরু করেন তিনি। এদিন মিঠুনের নির্বাচনী প্রচারে ভিড় তেমনভাবে লক্ষ করা যায়নি। দলীয় কর্মীরাই মিঠুনের নির্বাচনী প্রচারে পা মেলালেন। তবে রাস্তার দুপাশে মিঠুন দর্শনের ভিড় ছিল এলাকাবাসীদের। 

আরও পডুন- West Bengal Lok Sabha Election 2024: আগামিকালই ভোট! ৩ কেন্দ্রে মোট স্পর্শকাতর বুথ ও ভোটার কত? জেনে নিন খুঁটিনাটি...

মুখ্য়মন্ত্রীর গদ্দার তকমা প্রসঙ্গে মিঠুন বলেন ,'গদ্দার ভদ্দার সর্দার সব আমি। এই যতই ভিড় বাড়বে ততই উনার মাথা খারাপ হয়ে যাবে।" অন্যদিকে কুনাল ঘোষ প্রসঙ্গে মিঠুন বলেন ,"ওটা একটা নর্মদা ,ওর নাম নেবেন না। ওর নাম নিলে আমার দিন খারাপ হয়ে যায়।"

এদিন গুরুংবস্তি থেকে মিছিল শুরু করে চম্পাশরীর শ্রী গুরু বিদ্যামন্দির স্কুলের প্রাঙ্গনে মিছিল শেষ। তবে দার্জিলিং লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বিস্ট উপস্থিত ছিলেন না মিছিলে। সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রচার নিয়ে মিঠুন বলেন , "এই নিয়ে চার জায়গায় নির্বাচনী প্রচার সারলাম। সব মিলিয়ে আমি বলতে পারি ভালো সারা মিলছে। মানুষের মধ্যে আলাদা উন্মাদনা কাজ করছে। দার্জিলিং লোকসভা কেন্দ্রে রাজু ভালো কাজ করেছে সে জিতবেই৷"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.