বীরভূমে তৃণমূলের সঙ্গে তলায় তলায় আঁতাত বিজেপির!

তৃণমূলের সঙ্গে তলায় তলায় সুকৌশলে যোগাযোগ রাখছেন বিজেপি জেলা সভাপতি। দাবি এক বিজেপি কর্মীরই।

Updated By: Nov 10, 2018, 06:50 PM IST
বীরভূমে তৃণমূলের সঙ্গে তলায় তলায় আঁতাত বিজেপির!

নিজস্ব প্রতিবেদন : গোষ্ঠী কোন্দলে জেরবার বীরভূম বিজেপি। শারদীয়া ও শুভ দীপাবলীর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রকাশ্যে প্রাক্তনের সঙ্গে বর্তমান জেলা সভাপতির লড়াই। লড়াইয়ের মূল কারণ একটাই, কার হাতে থাকবে বিজেপির রাশ। সেই অনুষ্ঠানে বিজেপির জেলা সভাপতির অবৈধ ব্যবসা রয়েছে বলেও দাবি করলেন এক বিজেপি কর্মী।

আজকের সভায় উপস্থিত ছিলেন  বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মন্ডল। উপস্থিত ছিলেন দুধকুমার মণ্ডলের অনুগামী জেলা সাধারণ সম্পাদক শুভাশীষ চৌধুরী , অর্জুন সাহা সহ জেলা কমিটির অন্যান্য সদস্য ও বিভিন্ন মণ্ডলের কর্মীরা। কিন্তু উপস্থিত ছিলেন না খোদ বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। দুধকুমার মন্ডল উপস্থিত ছিলেন, আর সে কারণেই এই অনুষ্ঠানে বর্তমান জেলা সভাপতি যোগ দেননি। এমনটাই মনে করছে জেলার রাজনৈতিক মহল। অনেকেই বলছে, এটা বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীর সভা।

আরও পড়ুন, "কেউটের সঙ্গে যে আচরণ করেন, তাই করুন বিজেপির সঙ্গে", বেনজির আক্রমণ অভিষেকের

বক্তব্য রাখতে গিয়ে বিভিন্ন নেতা-কর্মী বর্তমান জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। অর্জুন সাহা নামে এক বিজেপি কর্মী বলেন, "ছোট মন নিয়ে বড় কাজ করা যায় না, বিজেপি জেলা সভাপতির মন খুবই ছোট, বড় কাজ করতে গেলে বড় মনের প্রয়োজন। দল বাড়ছে, দলের জনসংখ্যা বাড়ছে। বিজেপি জেলা সভাপতি দলের জন্য যথেষ্ট নয়।" অপরদিকে অনিল সিং নামে এক বিজেপি কর্মী অভিযোগ করেন, অবৈধ ব্যবসা রয়েছে বিজেপির জেলা সভাপতির। পাশাপাশি তাঁর দাবি, "তৃণমূলের সঙ্গে তলায় তলায় সুকৌশলে যোগাযোগ রাখছেন বিজেপির জেলা সভাপতি। আর সে কারণেই ঐক্যবদ্ধভাবে সংগঠন করতে পারছেন না, আন্দোলনে নামছেন না তিনি।"

আরও পড়ুন, তলায় ঝুলছে গার্ড, তাঁকে নিয়েই ছুটল ট্রেন! তারপর... দেখুন হাড়হিম করা সেই ভিডিও

এমনকি, পঞ্চায়েত ভোটে সমস্ত বেছে বেছে কয়েকটি ব্লকে টাকা পৌঁছানোর ঘটনাতেও বর্তমান সভাপতিকে কাঠগড়ায় তোলেন বিজেপি নেতা-কর্মীরা। প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মন্ডল অভিযোগ, " দল ঠিকঠাক চলছে না। জেলায় যেভাবে বিজেপি চলছে, তাতে বিজেপির খুবই ক্ষতি হয়ে যাবে।"

যদিও এসব ব্যাপারে কর্ণপাত করতে রাজি হননি বিজেপির বর্তমান জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। তিনি জানান তাঁর অজান্তেই এই সভা হয়েছে। তাঁর বিরুদ্ধে যে অবৈধ ব্যবসার অভিযোগ উঠেছে, তাও উড়িয়ে দিয়েছেন তিনি।

.