Fraud: পুলিসের জালে এবার 'ভুয়ো' পরিচালক! গ্রেফতার আরও ২

সিরিয়ালে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম মহিলাদের সঙ্গে প্রতারণা, সহবাস? ধৃতদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু।

Updated By: Jul 24, 2023, 11:31 PM IST
Fraud: পুলিসের জালে এবার 'ভুয়ো' পরিচালক! গ্রেফতার আরও ২

দেবব্রত ঘোষ: সিরিয়ালে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম মহিলাদের সঙ্গে প্রতারণা, সহবাস? পুলিসের জালে এবার 'ভুয়ো'  পরিচালক! সঙ্গে আরও ২ জন। ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হল জামিন অযোগ্য ধারায়। ঘটনাস্থল, হাওড়া।

আরও পড়ুন: Maoist Leader Surrendered: খোদ মুখ্যমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেছিলেন মাও নেতা, তার নামেই এবার হুলিয়া আদালতের

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম ঋতুরাজ হালদার। বাড়ি, হাওড়ার ডোমজুরের চামরাইল এলাকায়। মাস আটেক আগে সোশ্য়াল মিডিয়ার মারফৎ অভিযোগকারী তরুণীর সঙ্গে আলাপ হয় ঋতুরাজের। অভিযোগ, নিজেকে চিত্র পরিচালক বলে পরিচয় দেন ওই যুবক। শুধু তাই নয়, সিরিয়ালের অভিনয়ের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে ওই তরুণীর সঙ্গে! 

তারপর? সম্পর্ক এতটাই ঘনিষ্ট হয়ে ওঠে যে, হাওড়াতেই একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে একসঙ্গে থাকতেও শুরু করেন দু'জনে। কিন্তু দীর্ঘদিন মেলামেশার ও অপেক্ষার পরেও ওই তরুণী অভিনয়ের সঙ্গে পাননি বলে অভিযোগ। উল্টে খোঁজ খবর নিয়ে অভিযোগকারিনী জানতে পারেন, একই কায়দায় আরও অনেক মহিলার সঙ্গে নাকি প্রতারণা করেছেন ঋতুরাজ! এরপর যখন প্রতিবাদ করেন, তখন নাকি মারধর করা হয় ওই তরুণীকে! শেষপর্যন্ত বালি থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মূল অভিযুক্ত ঋতুরাজ হালদার-সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন ঋতুরাজ। পুলিস সূত্রে অবশ্য খবর, এর আগে অভিনয়ের সুযোগ দেওয়ার নামে ১৭ জন মহিলার সঙ্গে প্রতারণা করেছেন তিনি।

আরও পড়ুন: Dukhu Majhi of Purulia: সকাল হলেই বালতি আর চারাগাছ নিয়ে বেরিয়ে পড়েন সাইকেলে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.