Jahangir Khan: ফলতা ব্লক যুব তৃণমূল সভাপতি জাহাঙ্গীর খানের নিরাপত্তা তুলে নিল প্রশাসন

সামনেই বজবজ, মহেশতলা পুরসভার নির্বাচন। সেখানেও কাজ করবেন এই তৃণমূল নেতা। তার মধ্যেই তাঁর এই নিরাপত্তা তুলে নেওয়ায় কিছুটা অবাক হয়েছে সংগঠনের একাংশ

Updated By: Feb 7, 2022, 08:50 PM IST
Jahangir Khan: ফলতা ব্লক যুব তৃণমূল সভাপতি জাহাঙ্গীর খানের নিরাপত্তা তুলে নিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ ২৪ পরগনার ফলতা ব্লকের যুব তৃণমূল সভাপতির বিশেষ নিরাপত্তা প্রত্য়াহার করে নিল রাজ্য প্রশাসন। জেলার এই প্রভাবশালী তৃণমূল নেতা এতদিন ওয়াই ক্যাটিগোরি(Y Categori Security) নিরাপত্তা ভোগ করতেন। নিরাপত্তা তুলে নেওয়া নিয়ে নির্দেশিকা জারি করেছে নবান্ন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee) ডায়মন্ডহারবার থেকে সংসদ নির্বাচিত হওয়ার পর থেকেই বজবজ, ফলতা এলাকায় প্রভাব বাড়তে থাকে জাহাঙ্গীর খানের। বজবজ বিধানসভা এলাকায় তৃণমূলের পর্যবেক্ষকও জাহাঙ্গীর।

কেন হঠাত্ করে নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়া হল? এনিয়ে জাহাঙ্গীর খান(Jahangir Khan) বলেন, দল ভালো বুঝেছিল নিরাপত্তা দিয়েছিল। দলের জন্য আমরা কাজ করি। নিরাপত্তা থাকলেও কাজ করব আবার নিরাপত্তা না থাকলেও কাজ করব। দল ভালো বুঝেছে নিরাপত্তা তুলে নিয়েছে। আগে যা করতাম এখনও তাই করব। মাথার উপরে অভিষেক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন। তাদের অনুপ্রেরণাতে ফলতায় যেভাবে তৃণমূল কংগ্রেস কাজ করছে সেভাবেই কাজ হবে। নিরাপত্তা তোলা নিয়ে কারও সঙ্গে কোনও কথা হয়নি। বিষয়টি নিয়ে আমি চিন্তিতও নই।

আরও পড়ুন-'কান্নায় বিরক্ত', ৪ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার

সামনেই বজবজ, মহেশতলা পুরসভার নির্বাচন। সেখানেও কাজ করবেন এই তৃণমূল নেতা। তার মধ্যেই তাঁর এই নিরাপত্তা তুলে নেওয়ায় কিছুটা অবাক হয়েছে সংগঠনের একাংশ। তবে জেলা প্রশাসন সূত্রে খবর, বর্তমানে ওয়াই ক্য়াটিগোরি নিরাপত্তার প্রয়োজন নেই জাহাঙ্গীরের। তাই তা তুলে নেওয়া হয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.