Murder: 'কান্নায় বিরক্ত', ৪ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার

পেশায় রাজমিস্ত্রি অভিযুক্ত সমীর মালিক চেলেছিল তার পুত্রসন্তান হোক।

Updated By: Feb 7, 2022, 06:31 PM IST
Murder: 'কান্নায় বিরক্ত', ৪ মাসের শিশুকন্যাকে আছাড় মেরে খুন বাবার
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : কন্যাসন্তান হওয়ায় 'শাস্তি'! নিজের ৪ মাসের শিশুকন্যাকে (Girl child) আছাড় মেরে খুনের (Murder) অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধে। মর্মান্তিক এই  ঘটনাটি ঘটেছে পুরশুড়ার শ্যামপুর পঞ্চায়েতের ফুলপুকুর গ্রামে। অভিযুক্ত বাবাকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস।

নিহত শিশুকন্যার নাম পিয়ালি মালিক। মর্মান্তিক এই ঘটনার পর নিহত ওই শিশুকন্যার মা প্রিয়া মালিক-ই থানায় অভিযোগ করেন। মায়ের অভিযোগের ভিত্তিতেই পুরশুড়া পুলিস অভিযুক্ত বাবা সমীর মালিককে গ্রেফতার করেছে। মা  প্রিয়া মালিক অভিযোগ করেছেন, তাঁদের এক মেয়ে আছে। এরপর দ্বিতীয়বার কন্যাসন্তানের জন্ম দেওয়ার পর থেকেই অশান্তি করতে শুরু করে স্বামী সমীর মালিক। তার ক্ষোভ ছিল সদ্যোজাত ওই শিশুকন্যার উপর। পেশায় রাজমিস্ত্রি অভিযুক্ত সমীর মালিক চেলেছিল তার পুত্রসন্তান হোক। কিন্তু পর পর ২ বার কন্যাসন্তান হতেই স্বরূপ ধারণ করে সে। মাঝে মাঝেই নিজের ক্ষোভ উগরে দিত ছোট্ট পিয়ালি ও স্ত্রী প্রিয়ার উপর।

প্রিয়া জানিয়েছেন, এদিন রাজমিস্ত্রির কাজ সেরে ফিরে স্বামী সমীর মালিক দেখে যে মেয়ে কাঁদছে। একরত্তিকে কাঁদতে দেখেই ক্ষেপে যায় সে। তারপরই ৪ মাসের দুধের মেয়ের প্রথমে শ্বাসরোধ করে তারপর মেঝেতে আছাড় মারে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুধের শিশুর। এরপরই এই ঘটনায় পুরশুড়া থানায় অভিযোগ দায়ের করেন নিহত শিশুর মা প্রিয়া মালিক। অভিযোগের ভিত্তিতেই পুরশুড়া পুলিস তড়িঘড়ি হাজির হয় সমীরের বাড়িতে। ঘটনাস্থল থেকেই অভিযুক্ত সমীর মালিককে গ্রেফতার করা হয়। ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন, 

Municipal Election 2022: টিকিট না পাওয়ায় তৃণমূল ত্যাগ, 'বড় সিদ্ধান্ত' নিলেন রাজপুর-সোনারপুরের ওয়ার্ড সভাপতি

Municipal Election 2022: একই ওয়ার্ডে তৃণমূলের '২ জন প্রার্থী'! আজব 'দেওয়াল লিখন' মেদিনীপুরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.