বিশ্বকাপে দেশের হার! ধোনি আউট হতেই লুটিয়ে পড়লেন যুবক, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

বুধবার দোকানে বসে মোবাইলে সেমিফাইনাল খেলা দেখছিলেন শ্রীকান্ত।

Updated By: Jul 11, 2019, 01:03 PM IST
বিশ্বকাপে দেশের হার! ধোনি আউট হতেই লুটিয়ে পড়লেন যুবক,  হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের হার। দেশের হার মানতে না পেরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক যুবক। মৃতের নাম শ্রীকান্ত মাইতি। বয়স ৩৩ বছর। চিকিত্সকেরা জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। স্থানীয়রা জানিয়েছেন, ধোনি আউট হতেই মুষড়ে পড়েছিলেন শ্রীকান্ত।

শুরুতেই পর পর উইকেট খুইয়ে ভারত তখন ধুঁকছে। হাল ধরেন রবীন্দ্র জাডেজা ও মহেন্দ্র সিং ধোনি। ৭৭ রান করে আউট হয়ে যান জাডেজা। জয়ের থেকে তখনও বেশ অনেকখানি দূরে ভারত। ক্রিজ কামড়ে লড়াই চালিয়ে যাচ্ছেন ধোনি। এমএসডি একটা ছয় মারতেই গ্যালারিতে হিল্লোল ওঠে। কিন্তু তারপরই রান আউট হয়ে যান ধোনি। ৭২ বলে ৫০ রান করে আউট হন ধোনি।

একদিকে বাড়তে থাকা আস্কিং রেট, অন্যদিকে ধোনির আউট। হারের কফিনে শেষ পেরেকটা পড়ে যায় তখনই। ধোনি আউট হতেই মুষড়ে পড়েন আপামর ক্রিকেটপ্রেমী। মুষড়ে পড়েছিলেন শ্রীকান্ত মাইতিও। হুগলির খানাকুলের সেকেন্দারপুর গ্রামের বাসিন্দা শ্রীকান্ত পেশায় সাইকেল মেকানিক। সেকেন্দারপুর বাজারে একটি সাইকেলের দোকান ছিল তাঁর।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার দোকানে বসে মোবাইলে সেমিফাইনাল খেলা দেখছিলেন শ্রীকান্ত। ভারতের একটার পর একটা উইকেট পড়ার সঙ্গে সঙ্গেই মুষড়ে পড়তে থাকেন শ্রীকান্ত। ধোনি আউট হতেই দোকানে লুটিয়ে পড়েন শ্রীকান্ত। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে আরামবাগের দক্ষিণ নারায়ণপুর ব্লক গ্রামীণ হাসাপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, প্রবল বৃষ্টিতে ধস কালিঝোরায়, বন্ধ যান চলাচল, পিলার সরে বিপর্যস্ত ট্রেন পরিষেবাও

হৃদরোগে আক্রান্ত হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিত্সকরা। এলাকাবাসী জানিয়েছে, অত্যন্ত খেলা পাগল ছিলেন শ্রীকান্ত। বিশেষ করে ক্রিকেট অন্ত প্রাণ ছিলেন তিনি। কিন্তু ভারতের জয়ের আশা শেষ হতেই লুটিয়ে পড়়ে শ্রীকান্ত।

.