রান্নাঘরের মেঝে থেকে বেরিয়ে পা, বধুকে খুন করে পুতে দেওয়ার অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে

প্রতিবেশীদের অভিযোগ শুক্রবার রাতে পারিবারিক বিবাদের জেরে স্ত্রী অলিভিয়া পারভিনকে খুন করে মাটি চাপা দিয়েছে স্বামী মহম্মদ হানিফ ও তার পরিবারের সদস্যরা।

Updated By: Oct 12, 2019, 11:46 AM IST
রান্নাঘরের মেঝে থেকে বেরিয়ে পা, বধুকে খুন করে পুতে দেওয়ার অভিযোগ স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : গৃহবধুকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানার হরিনারায়ণপুর গ্রামে। প্রতিবেশীদের অভিযোগ শুক্রবার রাতে পারিবারিক বিবাদের জেরে স্ত্রী অলিভিয়া পারভিনকে খুন করে মাটি চাপা দিয়েছে স্বামী মহম্মদ হানিফ ও তার পরিবারের সদস্যরা। শুক্রবার রাত থেকেই পলাতক অভিযুক্তরা। ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার সকালে কয়েকজন প্রতিবেশি মহম্মদ হানিফের বাড়িতে আসেন। সেই সময়ে রান্নাঘরের মেঝেয় মাটির ভিতর থেকে অলিভিয়ার পা বেরিয়ে থাকতে দেখতে পান তাঁরা। গোটা এলাকায় বিষয়টি জানাজানি হতে বেশি সময় লাগেনি। খবর পেয়ে স্থানীয়রা ভিড় জমায় হানিফের বাড়িতে। পুলিসেও জানানো হয়। ভিড় সামলাতে পৌছয় হেমতাবাদ থানার বিশাল পুলিস বাহিনী। পুলিসের সামনেই অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সরব হন মৃতের আত্মীয়রা। মৃতের আত্মীয়দের দাবি, বেশ কিছুদিন ধরেই অলিভিয়ার সঙ্গে তাঁর শ্বশুরবাড়ির লোকজনের সম্পর্ক ভাল ছিল না। শুক্রবার বিবাদ চরমে ওঠে। তার পরেই অলিভিয়াকে খুন করে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা। তার পর দেহ মাটি চাপা দিয়ে দেওয়া হয়। তারপরেই তারা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। কিন্তু প্রতিবেশিদের তত্পরতায় তা সকলের নজরে এসে যায়।

অভিযুক্তদের দ্রুত গ্রেফতারি ও শাস্তির দাবি করেছেন মৃতের পরিবারের সদস্যরা। পলাতকদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে হেমতাবাদ থানার পুলিস।

.