পাহাড়ে আগুন : পুড়ে ছাই জিটিএর যুব ও ক্রীড়া দফতরের আসবাব

ফের পাহাড়ে আগুন। আজ ভোরে আগুন লাগিয়ে দেওয়া হল জিটিএর যুব ও ক্রীড়া দফতরে। বন্ধ অফিসের পিছনের দরজা ভেঙে দুষ্কৃতীরা ঢুকে পড়ে। আগুন লাগিয়ে দেওয়া হয় আসবাব পত্রে। পুড়ে ছাই হয়ে গিয়েছে অফিসের প্রায় ফার্নিচার। নষ্ট হয়ে গিয়েছে বহু গুরুত্বপূর্ণ নথি। অভিযোগ, সকাল ৫টা নাগাদ মোর্চা কর্মী সমর্থকরাই এই অফিসে আগুন লাগিয়ে দেয়। মোর্চার তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Updated By: Jul 11, 2017, 04:01 PM IST
পাহাড়ে আগুন : পুড়ে ছাই জিটিএর যুব ও ক্রীড়া দফতরের আসবাব

ওয়েব ডেস্ক: ফের পাহাড়ে আগুন। আজ ভোরে আগুন লাগিয়ে দেওয়া হল জিটিএর যুব ও ক্রীড়া দফতরে। বন্ধ অফিসের পিছনের দরজা ভেঙে দুষ্কৃতীরা ঢুকে পড়ে। আগুন লাগিয়ে দেওয়া হয় আসবাব পত্রে। পুড়ে ছাই হয়ে গিয়েছে অফিসের প্রায় ফার্নিচার। নষ্ট হয়ে গিয়েছে বহু গুরুত্বপূর্ণ নথি। অভিযোগ, সকাল ৫টা নাগাদ মোর্চা কর্মী সমর্থকরাই এই অফিসে আগুন লাগিয়ে দেয়। মোর্চার তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

উল্লেখ্য, গতকালও ঋষিহাটে ফরেস্ট বিট অফিসে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। পুড়ে যায় গোটা অফিস। তার আগের দিন লোধামাতেও আগুন লাগিয়ে দেওয়া হয়। প্রশাসনের দাবি আগুন লাগিয়েছে মোর্চা। যদিও, আগুন লাগানোর অভিযোগ অস্বীকার করেছে মোর্চা নেতৃত্ব। পরিস্থিতি সামাল দিতে পাহাড়ে আরও এক কলাম সেনা মোতায়েন করা হয়েছে। (আরও পড়ুন- প্রয়াগেও প্রভাবশালী যোগ)

.