যোগীর সভায় ব্যস্ত দমকল, ভদ্রেশ্বরে পুড়ে ছাই শ্রমিক আবাসনের ঘর

ভদ্রেশ্বর দমকলের বড়বাবু বিশ্বজিৎ ব্যানার্জি জানান, আমরা মানুষের জন্য কিন্তু কী করব বলুন! নেতা মন্ত্রীদের মিটিং সামলাতে আমরা ব্যস্ত

Updated By: Apr 8, 2021, 01:03 PM IST
যোগীর সভায় ব্যস্ত দমকল, ভদ্রেশ্বরে পুড়ে ছাই শ্রমিক আবাসনের ঘর

নিজস্ব প্রতিবেদন: নেতা মন্ত্রীদের সভা সামলাতে ব্যস্ত দমকল। এদিকে ঘরে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল সব কিছু। দমকল কেন্দ্রে ফোন করতে জানা গেল, জল নেই, গাড়ি নেই। আমরা ব্যস্ত হেলিকপ্টারের ধুলো মারতে।

আরও পড়ুন-বিজেপি-বিপদ থেকে রক্ষা পেতে হলে ফেরাতে হবে মমতাকেই, পূর্ণেন্দু

ভোটের মুখে নির্বাচনী জনসভায় দমকল বাহিনি চলে যাওয়ায় পরিষেবা থেকে বঞ্চিত মানুষ। ভদ্রেশ্বর গেট বাজারে শ্রমিক আবাসনে রান্না করতে করতে হঠাৎ গ্যাস সিলিন্ডার থেকে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয় মানুষজন সঙ্গে সঙ্গে ভদ্রেশ্বর দমকল দপ্তরে খবর দেয়। কিন্তু সেখান থেকে জানান হয় জল নেই, গাড়ি নেই, ড্রাইভার নেই। সব গেছে যোগী আদিত্যনাথের সভায়।

আগুন নেভাতে গিয়ে এক ব্যাক্তি আহত অবস্থায় চিকিৎসাধীন চন্দননগর হাসপাতালে। আগুনের খবর পেয়ে অনেকক্ষণ বাদে চন্দননগর থেকে একটি ইঞ্জিন এলেও ততক্ষণে সব শেষ। তাদের ঘিরে বিক্ষোভের পারদ চড়তে থাকে স্থানীয় মানুষদের মধ্যে। সেই আঁচ গিয়ে পড়ে ভদ্রেশ্বর দমকল দপ্তরের অফিসের সামনে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি সামলে দেয়।

আরও পড়ুন-পানীয় জলের নলকূপে বিষ, অভিযোগের তির তৃণমূলের দিকে

ভদ্রেশ্বর দমকলের বড়বাবু বিশ্বজিৎ ব্যানার্জি জানান, আমরা মানুষের জন্য কিন্তু কী করব বলুন! নেতা মন্ত্রীদের মিটিং সামলাতে আমরা ব্যস্ত। আগামী ১০ তারিখ পর্যন্ত আমাদের ছুটি নেই। নন স্টপ ডিউটি করছি। কোথায় হেলিকপ্টার নামবে সেখানে জল দেওয়া। একসঙ্গে বড় বড় নেতাদের তিন চারটে করে সভা সেগুলো সামলাতেই চলে যাচ্ছে সারাদিন।

.