দেওয়ালে 'অদ্ভূতুড়ে' হাতের ছাপ! স্কুলের বাথরুমে নাকি ভূত আছে!

কারোর আবার দাবি, সে বাড়ির পাশের লিচু গাছে লম্বা চুলের ভূত দেখেছে। ভূতের আতঙ্ক গ্রাস করেছে স্কুলের ১০ জন ছাত্রীকে।

Updated By: Sep 19, 2018, 06:00 PM IST
দেওয়ালে 'অদ্ভূতুড়ে' হাতের ছাপ! স্কুলের বাথরুমে নাকি ভূত আছে!

নিজস্ব প্রতিবেদন : স্কুলের বাথরুমে ভূত থাকে। সেই আতঙ্কে নিয়মিত স্কুলে আসে না জলপাইগুড়ি বিবেকানন্দ হাই স্কুলের বেশ কয়েকজন ছাত্রী। এই ঘটনায় ভৌতিক সিরিয়ালকেই কাঠগড়ায় তুলেছেন প্রধান শিক্ষিকা। ভয় দূর করতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ থেকে মনোরোগ বিশেষজ্ঞ নিয়ে এসে স্কুলে সচেতনতা শিবিরের উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন, মায়ের পাশে ঘুমিয়েছিল ৯ মাসের শিশু, ঘুমের ঘোরে হামাগুড়়ি দিয়ে পড়ে মৃত্যু

জলপাইগুড়ি শহর থেকে মাত্র ১০ কিলোমিটার দূরে কোনপাকুরি এলাকায় অবস্থিত বিবেকানন্দ হাইস্কুল। কো-এড স্কুলটিতে মোট পড়ুয়ার সংখ্যা ১০০০। বেশ ভালোই চলছিল পঠনপাঠন। কিন্তু গত কয়েক বছর ধরে তাতে ছেদ পড়ে। গ্রামীণ এলাকার এই স্কুলের ছাত্রীদের মধ্যে বিভিন্ন রকম মানসিক সমস্যা দেখা দেয়। বিশেষ করে ভূতের আতঙ্ক গ্রাস করেছে স্কুলের ১০ জন ছাত্রীকে। জানা গেছে, তাদের মধ্যে কেউ দাবি করেছে স্কুলের বাথরুমে হাতের ছাপ দেখেছে সে। কারোর আবার দাবি, সে বাড়ির পাশের লিচু গাছে লম্বা চুলের ভূত দেখেছে। স্কুলে আসা কার্যত বন্ধ করে দিয়েছে ওই ছাত্রীরা।

আরও পড়ুন, 'বোমা তৈরির কারখানা রয়েছে জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে'

এভাবে আতঙ্কিত হওয়ার পিছনে প্রধান কারণ হিসেবে টেলিভিশনের বিভিন্ন ভৌতিক সিরিয়ালকেই দায়ী করেছেন প্রধান শিক্ষিকা। তবে সমস্যা মোকাবিলায় হাত গুটিয়ে বসে থাকতে রাজি নন প্রধান শিক্ষিকা আলো সরকার। সমস্যা আরও বাড়াবাড়ির আগেই উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ থেকে মনোরোগ বিশেষজ্ঞকে এনে অভিভাবক ও পড়ুয়াদের জন্য সচেতনতা শিবির আয়োজনের উদ্যোগ নিয়েছেন তিনি।

.