Konnagar Gang Rape: 'ধর্ষণ', সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল, আবার 'ধর্ষণ'! কোন্নগরে তরুণীকে 'গণধর্ষণ' ৪ বন্ধুর

 প্রথমে ওই যুবতীকে ধর্ষণ করে এক বন্ধু। সেদিন গোটা ঘটনাটি ভিডিও করে রাখে অভিযুক্তরা। তারপর সেই ভিডিও দেখিয়ে শুরু হয় ব্ল্যাকমেইল করা।

Updated By: Apr 21, 2022, 06:21 PM IST
Konnagar Gang Rape: 'ধর্ষণ', সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল, আবার 'ধর্ষণ'! কোন্নগরে তরুণীকে 'গণধর্ষণ' ৪ বন্ধুর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক তরুণীকে 'গণধর্ষণে'র অভিযোগ উঠল ৪ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্ত ৪ যুবককে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিস। 

অভিযোগ,কোন্নগর চটকল এলাকায় ওই যুবতীকে 'গণধর্ষণ' করে ৪ বন্ধু। ঘটনাটি ১ মার্চের। প্রথমে ওই যুবতীকে ধর্ষণ করে এক বন্ধু। সেদিন গোটা ঘটনাটি ভিডিও করে রাখে অভিযুক্তরা। তারপর সেই ভিডিও দেখিয়ে শুরু হয় ব্ল্যাকমেইল করা। ওই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে একাধিকবার ওই যুবতীকে ধর্ষণ করে ৪ যুবক। তারপর ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও করে দেয় অভিযুক্তরা। এরপরই এই ঘটনায় বুধবার রাতে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পরিবার। পাশাপাশি শ্রীরামপুর মহিলা থানাতেও অভিযোগ জানায় তরুণীর পরিবার।

অভিযোগের ভিত্তিতে পি শিবা রাও, ভি হরিশ, বি বিবেক ও আকাশ জানা নামে এলাকারই যুবক ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে উত্তরপাড়া থানার পুলিস। অন্যদিকে, এদিন সকালেই চন্দননগরের পুলিস কমিশনার অর্ণব ঘোষ শ্রীরামপুর মহিলা থানায় পৌঁছে যান। তদন্তকারীদের সঙ্গে কথা বলেন তিনি। কমিশনার জানান, "গতকাল রাতে একটি অভিযোগ দায়ের হয়েছে। একটি মেয়ের উপর শারীরিক নির্যাতনের। সেই অনুযায়ী তদন্ত চলছে। নির্দিষ্ট মামলা করে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভিডিওর কথা শুনেছি। তবে এখনও সেটি হাতে পাইনি।"

প্রসঙ্গত, এই ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর তথা কোন্নগর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর কে বেবির বিরুদ্ধে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তৃণমূল কাউন্সিলর 'এবারের মত' অভিযুক্তদের ছেড়ে দিতে বলেন। যদিও কাউন্সিলরের দাবি, মিথ্যা অভিযোগ করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। তিনি গতকালই ঘটনার কথা জেনেছেন। তাঁকে কেউ এবিষয়ে জানায়নি।পুলিস অভিযুক্তদের ধরেছে। আইনানুযায়ী তাদের ব্যবস্থা হবে। কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাসও বলেন, "পুলিস ঘটনার তদন্ত করছে। গতকাল অভিযোগ পাওয়ার পর পুলিস খুব দ্রুত ব্যবস্থা নিয়েছে। এতে আমাদের কোনও ব্যাপার নেই। আইন আইনের পথে চলবে।"

আরও পড়ুন, Naihati: বাইকের EMI দিতে না পারায় খুন? নৈহাটিতে শো-রুমের ভিতর উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.