Berhampore: ভরসন্ধেবেলা যুবতীকে গুলি-কোপ! পলাতক অভিযুক্ত প্রেমিক

এলাকায় তুমুল আতঙ্ক।

Updated By: May 3, 2022, 04:45 PM IST
Berhampore:  ভরসন্ধেবেলা যুবতীকে গুলি-কোপ! পলাতক অভিযুক্ত প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: ঘর থেকে ডেকে এনে যুবতীকে গুলি, ধারালো অস্ত্রের কোপ! পলাতক অভিযুক্ত প্রেমিক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই যুবতী।  ভরসন্ধেবেলায় নৃশংসকাণ্ড বহরমপুর শহরে। এলাকায় আতঙ্ক।

জানা গিয়েছে, আক্রান্ত যুবতীর বাড়ি মালদহে। বহরমপুর গার্লস কলেজে পড়েন তিনি। তৃতীয় বর্ষের ছাত্রী। শহরের কাত্যায়নী এলাকায় একটি মেসে থাকতেন। ঘড়িতে তখন ৬টা।  অভিযোগ, এদিন সন্ধ্যায় ওই যুবতীকে মেসের ঘর থেকে বাইরে ডেকে আনে এক যুবক। প্রথমে গুলি, তারপর মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে এলোপাথারি কোপ মারতে থাকে সে! এরপর স্থানীয় বাসিন্দারা যখন ঘটনাস্থলে পৌঁছন, তখনও এক হাতে ছুরি আর অন্য হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে ছিল অভিযুক্ত। ভয়ে আর কেউ এগনোর সাহস পাননি। এভাবেই কেটে যায় মিনিট দশেক।

আরও পড়ুন: Bankura: ৫০০ টাকা চাঁদা দিতে পারেননি, ঢ্যাঁড়া পিটিয়ে বাঁকুড়ায় বৃদ্ধাকে ‘সামাজিক বয়কট’

তারপর? খবর দেওয়া হয় থানায়। পুলিস আসার আগেই অবশ্য চম্পট দেয় অভিযুক্ত। আক্রান্ত তরুণীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। কেন এমন নৃশংস হামলা? স্থানীয় বাসিন্দাদের দাবি, অভিযুক্ত যুবককে আগে কখনও এলাকায় দেখেননি তাঁরা। ওই তরুণীর সঙ্গে সম্ভবত প্রেমের সম্পর্ক ছিল তার। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.