পিঠে চিউবলাইট ভেঙে পাহাড়ে আত্মাহুতির হুমকি মোর্চার

পোশাক খুলে উন্মুক্ত পিঠে একের পর এক টিউবলাইট ভেঙে নিজেদেরে রক্তাক্ত করল যুব মোর্চার কর্মীরা। গোর্খাল্যান্ডের দাবিতে আজ পিঠে টিউব লাইট ভেঙে আত্মাহুতির হুমকি দিল মোর্চা। এই মুহূর্তে চকবাজারের মোরে জিটিএ চুক্তির কপি পোড়ানোর জন্য জমায়েত হয়েছে বহু মোর্চা সমর্থক। আগামী দিনে তেলেঙ্গানা মডেলে আন্দোলন এগিয়ে নিয়ে যাওয়ার হুমকিও দিয়েছেন যুব মোর্চার কর্মীরা।

Updated By: Jun 27, 2017, 11:57 AM IST
পিঠে চিউবলাইট ভেঙে পাহাড়ে আত্মাহুতির হুমকি মোর্চার

ওয়েব ডেস্ক: পোশাক খুলে উন্মুক্ত পিঠে একের পর এক টিউবলাইট ভেঙে নিজেদেরে রক্তাক্ত করল যুব মোর্চার কর্মীরা। গোর্খাল্যান্ডের দাবিতে আজ পিঠে টিউব লাইট ভেঙে আত্মাহুতির হুমকি দিল মোর্চা। এই মুহূর্তে চকবাজারের মোরে জিটিএ চুক্তির কপি পোড়ানোর জন্য জমায়েত হয়েছে বহু মোর্চা সমর্থক। আগামী দিনে তেলেঙ্গানা মডেলে আন্দোলন এগিয়ে নিয়ে যাওয়ার হুমকিও দিয়েছেন যুব মোর্চার কর্মীরা।

এই মুহূর্তে চকবাজারে মোর্চার জমায়েত।

মোর্চা নেতা বিনয় তামাং-এর উপস্থিতিতেই পোড়ানো হল জিটিএ চুক্তি। বিনয় জানিয়ে দেন, আজকের পর থেকে আর জিটিএ রইল না এবং এরপর যদি সরকার জোর করে জিটিএর নির্বাচন ঘোষণা করে তাহলে অন্যান্য দলকে সেই নির্বাচনে অংশ না নিতে অনুরোধ করব। তারপরেও যদি তাঁরা যোগ দেন তাহলে 'নিজেদের দায়িত্বে' যেন তাঁরা যোগ দেয়।  প্রসঙ্গত, আগে জিটিএ থেকে পদত্যাগ করেছিলেন বিমল গুরুং সহ মোর্চার অন্যান্য সদস্যরা। তাঁদের পূর্ববর্তী অবস্থান অনুযায়ী আজও ২৪ ঘন্টাকে টেলিফোনে বিনয় তামাং জানিয়ে দেন, রাজ্যের সঙ্গে কোনও বৈঠক নয়, বৈঠক করা যেতে পারে শুধুই কেন্দ্রের সঙ্গে এবং সেটিও কেবল আলাদা রাজ্যের দাবিতেই। (আরও পড়ুন- ইদে শিথিল মোর্চার বনধ)

.