Coronavirus: এবার করোনার Delta Variant-এ আক্রান্ত সরকারি হাসপাতালের চিকিত্সক

বর্তমানে ওই চিকিত্সক শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন

Updated By: Aug 6, 2021, 08:41 PM IST
Coronavirus: এবার করোনার Delta Variant-এ আক্রান্ত সরকারি হাসপাতালের চিকিত্সক

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি শিলিগুড়ি-সহ উত্তরবঙ্গের বেশ কয়েকটি জায়গায় করোনার ডেল্টা ভ্যারিয়েন্টের সন্ধান পাওয়া গিয়েছে কয়েকজনের দেহ। এবার সংক্রামক এই প্রজাতিতে আক্রান্ত হলেন ফাঁসিদেওয়া রুরাল হাসপাতালে কর্মরত এক চিকিত্সক।

আরও পড়ুন-Covid-19: অক্টোবরের মধ্যেই ১২ থেকে ১৮ বয়সীদের জন্য টিকা, ঘোষণা Poonawalla-র  

সূত্রের খবর, করোনা ভ্যাকসিনের ২টি ডোজ নেওয়া ছিল ওই চিকিত্সকের। তার পরেও আক্রান্ত তিনি। দিন কয়েক ধরে তিনি বেশকিছু শারীরিক সমস্য়ায় ভুগছিলেন ওই চিকিত্সক। এরপরই শিলিগুড়ির একটি বেসরকারি ল্য়াবে তিনি বেশকিছু শারীরিক পরীক্ষা করান। তার পরই তিনি জনতে পারেন তিনি করোনার ডেল্টা ভ্য়ারিয়েন্টে আক্রান্ত।

আরও পড়ুন-Tanker strike: IOC-ট্যাঙ্কার মালিকদের বৈঠকে অধরা সমাধান সূত্র, তেল সঙ্কটের মুখে বেশ কয়েকটি জেলা 

এবিষয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের কোভিড কেয়ার ইউনিটের চিকিত্সক সন্দীপ সেনগুপ্ত জানান, বিষয়টি শুনেছি। যেহেতু এখনওপর্যন্ত কোনও সরকারি ল্যাবে ওই চিকিত্সক শারীরিক পরীক্ষা করাননি তাই সরকারি ভাবে আমরা কিছু বলতে পারছি না। তবে ফাঁসিদেওয়ার বিএমওএইচের কাছ থেকে ওই ডেল্টা ভ্যারিয়েন্টের কথা জানতে পেরেছি। বর্তমানে ওই চিকিত্সক শিলিগুড়ির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.