প্রেস ক্লাবে হিজবুল মুজাহিদিনের সিডি-হুমকি চিঠি! তীব্র চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

সিডি-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

Updated By: Jul 17, 2021, 03:31 PM IST
প্রেস ক্লাবে হিজবুল মুজাহিদিনের সিডি-হুমকি চিঠি! তীব্র চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় ধরা পড়েছে তিন জঙ্গি ও এক লিঙ্কম্যান। জেএমবিকাণ্ডে তদন্তে যখন উঠে আসছে একের এক চাঞ্চল্যকর তথ্য, তখন হিজবুল মুজাহিদিনের নাম করে সিডি ও হুমকি চিঠি পৌঁছল উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। তদন্তে নেমেছে পুলিস।

ঘটনাটি ঠিক কী? স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে জঙ্গিগোষ্ঠী হিজবুল মুজাহিদিনের নামে করে একটি সিডি ফেলে দেওয়া হয় উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে। সঙ্গে আবার একটি চিঠিও। প্রেস ক্লাবের বারান্দায় প্লাস্টিক মোড়া অবস্থায় সিডিটি দেখতে পান সাংবাদিকরা। সিডিটি যখন চালানো হয়, তখন দেখা যায়, এক ব্যক্তি বক্তব্য রাখছেন। আর সঙ্গের চিঠিতে লেখা, 'এই সিডিটি পাওয়ামাত্র লাইভ টেলিকাস্ট করবেন। সমস্ত নিউজ চ্যানেলে দেখানো চাই। নয়ত হিংসার স্বীকার হবেন'! এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন: রক্ষীমৃত্যুর তদন্তে ফের শুভেন্দুর বাড়িতে CID, নতুন করে ভিডিওগ্রাফি ও স্কেচ

খবর দেওয়া হয় রায়গঞ্জ পুলিস জেলার সুপার-সহ জেলা ও রাজ্য পুলিসের পদস্থ আধিকারিকদের। প্রেস ক্লাবে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিস। কে বা কারা এমন কাজ করল? খতিয়ে দেখা হচ্ছে। তবে, প্রাথমিক তদন্তে অনুমান, নেহাতই মজা করার জন্য কেউ বা কারা ওই সিডিটি প্রেস ক্লাবে ফেলে দিয়ে গিয়েছে। এই ঘটনার সঙ্গে হিজবুল মুজাহিদিনের কোনও সম্পর্ক নেই। সূত্রের খবর, প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে অসন্তোষের জেরে সম্ভবত কেউ এমন কাণ্ড ঘটিয়েছে! সেই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। এই হুমকির কোনও সত্যতা নেই।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.