Konnagar Child Death: বান্ধবীকে সঙ্গে নিয়ে ৮ বছরের বাচ্চাকে নৃশংস খুন মায়ের! কেন?

Konnagar Incident: বছর আটের মৃত ছেলের মাথার পিছনে আঘাতের চিহ্ন ছিল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় ওই বালক ঘরে টিভি দেখছিল। তার খুড়তুতো দিদি ঘরে ঢুকে দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পরে আছে ভাই।

Updated By: Feb 20, 2024, 07:35 PM IST
Konnagar Child Death: বান্ধবীকে সঙ্গে নিয়ে ৮ বছরের বাচ্চাকে নৃশংস খুন মায়ের! কেন?
নিজস্ব ছবি

বিধান সরকার: কোন্নগরে শিশু খুনে চাঞ্চল্যকর মোড়। গ্রেফতার শিশুর মা ও মায়ের বান্ধবী। কোন্ননগরের কানাইপুরের আদর্শনগরের বাড়িতেই নৃশংসভাবে খুন করা হয় শিশুকে। আট বছরের শিশুকে ইট ও গণেশ মূর্তি দিয়ে আঘাত করা হয়। ছুরি দিয়েও কোপানো হয়। বাড়িতেই মৃত্যু হয় ওই শিশুর। তদন্তে নেমে অবশেষে ওই শিশুর মা ও মায়ের বান্ধবীকে গ্রেফতার করল পুলিস। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, সম্পর্কের টানাপোড়েনেই বলে খুন। 

আরও পড়ুন, Aadhaar Deactivation: আধার বাতিলের চিঠি এল বর্ধমানের ভাতারে, এরকম হলে আতঙ্কিত না হয়ে কী করবেন?

গ্রেফতার শিশুর মা শান্তা শর্মা ও তার বান্ধবী ইফফাত পারভিন। বান্ধবীকে ওয়াটগঞ্জ থানার খিদিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। শ্রীরামপুর ডিসিপি অর্ণব বিশ্বাস উত্তরপাড়া থানায় সাংবাদিক বৈঠক করে জানান, দুজনে গভীর বন্ধুত্ব ছিল। বিয়ের আগে থেকে ছিল সেই বন্ধুত্ব। শান্তার বিয়ে হয় ২০১২ সালে। পারভিনের বিয়ে হয় ২০১৮ সালে। তবে মাস খানেকের মধ্যে স্বামীর ঘর ছেড়ে চলে আসে সে।

দুজনে দুজনের বাড়ি যাতায়াত করত সেটা তাদের পরিবার জানত। গভীর রাত পর্যন্ত ফোনে গল্প করত। এমনকী ঘটনার পরদিন পারভিন শান্তার বাড়ি আসে সমবেদনা জানাতে। গত ১৬ ফেব্রুয়ারি অর্থাৎ শুক্রবার সন্ধ্যায় খুন করা হয় শ্রেয়াংশকে। তারপর দিন শিশুর মাকে দেখা যায় তাদের পোষ্য কুকুর স্যাডোকে বিস্কুট খেতে দিতে।স্যাডো যদিও সেই বিস্কুট খায়নি।

সূত্রের খবর, দুজনের সম্পর্কে ছেলে বাধা হচ্ছিল। পারভিন বিয়ের পর সংসার করেনি। শান্তা করছিল। তার সন্তানও ছিল। পারভিন শান্তার বাড়িতে এসে থাকত মাঝে মধ্যে। স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো ছিল না শান্তার। ডিসিপি আরও জানান, ঘটনাস্থল থেকে যে সব তথ্য প্রমাণ মিলেছে তার ভিত্তিতে।

ফরেনসিক তদন্তের রিপোর্ট ও ফিঙ্গার প্রিন্ট রিপোর্ট, এলাকার সিসি টিভি ফুটেজ দেখে অভিযুক্তদের জেরা করে নিশ্চিত হওয়া যায় খুনের পিছনে শিশুর মা ও তারা বান্ধবী আছে। তার ভিত্তিতে গ্রেফতার করা হয় দুজনকে। কাল দুজনকেই শ্রীরামপুর আদালতে পেশ করা হবে। রিমান্ডে নিয়ে তদন্ত এগোবে। শিশুর বাবা পঙ্কজ শর্মা বলেন, তার স্ত্রী এই ঘটনায় যু্ক্ত বিশ্বাস হচ্ছে না। তবে তিনি আগেই জানিয়েছিলেন পরিচিত কেউ খুন করেছে। শিশুর মেসোমশাই গৌতম অধিকারী বলেন, দুজনের সম্পর্ক ছিল জানতাম না। অভিযুক্তদের কঠিন শাস্তি চাই। 

আরও পড়ুন, Durgapur: উচ্ছেদের সময় নিখোঁজ, বিজেপি সাংসদ আর বিধায়কের নামে পড়ল পোস্টার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.