'বউ দেখতে খারাপ, পছন্দ নয়', খুন করে ঝুলিয়ে দিল স্বামী

মাকে মীনাক্ষি জানিয়েছিল, গোপালের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

Updated By: Sep 22, 2018, 08:03 PM IST
'বউ দেখতে খারাপ, পছন্দ নয়', খুন করে ঝুলিয়ে দিল স্বামী

নিজস্ব প্রতিবেদন : বউ দেখতে ভালো নয়। দেখতে খারাপ। এমন বউকে পছন্দ নয়। এই অজুহাতে বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রীয়ের সঙ্গে অশান্তি শুরু করে দেয় স্বামী। এরপরই উদ্ধার হল ওই গৃহবধূর ঝুলন্ত দেহ। ঘঠনাটি ঘটেছে অশোকনগরে।

আরও পড়ুন, কাঁধে হাত, ঘনিষ্ঠ ছবি, উল্টোডাঙার গৃহবধূ খুনে নজরে এই পুরুষবন্ধু!

অশোকনগরের রবীন্দ্রপল্লীর বাসিন্দা গোপাল দাস ও মীনাক্ষি দাস। বিয়ের আগেই দুজনের মধ্যে ঘনিষ্ঠতার সম্পর্ক গড়ে ওঠে। বাড়ির অমতেই গোপালকে বিয়ে করে নেন মীনাক্ষি। প্রথম প্রথম সবকিছু ঠিকঠাকই ছিল। বেশ ভালোই চলছিল ঘর সংসার। কিন্তু আচমকাই ছন্দপতন ঘটে।  শুরু হয় সাংসারিক অশান্তি। অভিযোগ, নানাভাবে স্ত্রী মীনাক্ষির উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতে শুরু করে গোপাল।

আরও পড়ুন, স্বামীর পরকীয়ার প্রতিবাদ! অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাস্তায় ফেলে মার, পেটে লাথি

গোপালের দাবি ছিল, তাঁর স্ত্রী মীনাক্ষি নাকি দেখতে সুন্দর নয়। দেখতে খারাপ। তাঁর পছন্দ নয়। এরপরই শ্বশুরবাড়ির ঘর থেকে উদ্ধার হয় মীনাক্ষির ঝুলন্ত দেহ। শ্বশুরবাড়ি থেকে জানানো হয়, মীনাক্ষি আত্মহত্যা করেছেন। যদিও মীনাক্ষীর পরিবারের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁদের মেয়েকে। মীনাক্ষির মা জানিয়েছেন, গোপালের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে আগেই তাঁকে জানিয়েছিল মেয়ে। কারণ সারাদিন ফোনে কথা বলত জামাই। মীনাক্ষির পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.