খবর দিতে পারেননি কাউকে, স্বামীর পচাগলা দেহ আগলে বসে স্ত্রী!

সস্ত্রীক থাকতেন সমর বাবু। নিঃসন্তান ছিলেন। প্রাক্তন ব্যাংক কর্মী। খুবই মিশুকে ছিলেন। 

Updated By: Apr 19, 2023, 06:20 PM IST
খবর দিতে পারেননি কাউকে, স্বামীর পচাগলা দেহ আগলে বসে স্ত্রী!

দেবব্রত ঘোষ: স্বামীর দেহ আগলে বসে স্ত্রী। আজ দুপুরে দুর্গন্ধ পেয়ে এলাকার লোকজন খবর দেন পুলিসে। ব্যাঁটরা থানার পুলিস এসে দরজা ভেঙে উদ্ধার করে বৃদ্ধের পচাগলা দেহ। মৃতের নাম সমর ভট্টাচার্য। বয়স ৭৫ বছর। জানা গিয়েছে, তিনি স্থানীয় তৃণমূল কর্মী ছিলেন। বয়স্ক কর্মী হিসেবে তিনি সংবর্ধনাও পান।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়া ব্যাঁটরা থানার অন্তর্গত ডুমুরজলা এইচ আই টি কোয়ার্টারে। এখানে চল্লিশ নম্বর ব্লকের টাইপ ফোর এর সাত নম্বর রুমে সস্ত্রীক থাকতেন সমর বাবু। নিঃসন্তান ছিলেন। সুমিত পাল নামে স্থানীয় এক বাসিন্দা জানান, সমর বাবু প্রাক্তন ব্যাংক কর্মী। খুবই মিশুকে ছিলেন। ওনার স্ত্রী রমা ভট্টাচার্যও অসুস্থ। এমনকি কিছুটা মানসিক ভারসাম্যহীন। যে কারণে কাউকে খবর দিতে পারেননি তিনি।

পুলিস সূত্রে খবর, সমর বাবুর স্ত্রী রমা ভট্টাচার্যের দেখভালের জন্য পরিবারের অন্য সদস্যদের খবর দেওয়া হয়েছে। কিন্তু কীভাবে মৃত্যু হল সমর বাবুর, তা এখনও পরিষ্কার নয়। মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন, Hottest Place Bankura | Heatwave: ভয়ংকর তাপপ্রবাহের কবলে ভারত, দেশের মধ্যে উষ্ণতমের তালিকায় বাংলার বাঁকুড়া!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Tags:
.