Cannabis Seized: টার্গেট ছিল চা পাতা বোঝাই কন্টেনার, তল্লাশি করতেই ধরা পড়ল বিপুল মাদক

পুলিস সূত্রে খবর, ওই বিপুল পরিমাণ গাঁজা গুয়াহাটি থেকে পাচার করা হচ্ছিল কলকাতায়

Updated By: Apr 18, 2022, 02:55 PM IST
Cannabis Seized: টার্গেট ছিল চা পাতা বোঝাই কন্টেনার, তল্লাশি করতেই ধরা পড়ল বিপুল মাদক

নিজস্ব প্রতিবেদন: চা পাতা বোঝাই কন্টেনারে পাচার হচ্ছিল বিপুল গাঁজা। ওই বিপুল পরিমাণ মাদক অসম থেকে পাচার হচ্ছিল কলকাতায়। গোপন সূত্রে খবর পেয়ে তা বাজেয়াপ্ত করল পুলিস।

রবিবার সন্ধেয় জলপাইগুড়ির ফাঁসিদেওয়া ব্লকের তিস্তা ক্য়ানাল লাগোয়া হাইড্রাল প্রোজেক্টের কাছে নাকা চেকিং শুরু করে পুলিস। সেই অভিযানেই একটি ১০ চাকার কন্টেনার আটক করে পুলিস। কন্টেনারে চা পাতা বোঝাই ছিল। কিন্তু পুলিসের কাছে খবর ছিল অন্যকিছু। সন্দেহের বশে চালকের আসনে তল্লাশি চালায় পুলিস। তখনই চালকের কেবিনে একটি গোপন চেম্বার থেকে উদ্ধার হয় বিপুল গাঁজা। 

ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে কন্টেনারের চালক বিপুল দাসকে। সে মালদহের চাঁচলের বাসিন্দা। পুলিস সূত্রে খবর, ওই বিপুল পরিমাণ গাঁজা গুয়াহাটি থেকে পাচার করা হচ্ছিল কলকাতায়। অভিযুক্তের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা করা হয়েছে। ধৃতকে আজ শিলিগুড়ি আদালতে তোলা হলে বিচারক তাকে ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন। গাঁজা পাচারের পেছনে কোনও চক্র কাজ করছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন-'সাবোটেজ! দেশের আত্মাকে শেষ করার চেষ্টা', বিরোধী দলগুলিকে তীব্র টুইট আক্রমণ নাড্ডার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.