প্রথম পক্ষের স্ত্রীকে কুপিয়ে খুন, দ্বিতীয় পক্ষের অন্তঃসত্ত্বা স্ত্রীকে মাথায় শিলের আঘাতে খুন, স্বামীর ফাঁসি চায় এলাকাবাসী

এলাকাবাসীর অভিযোগ, এর আগেও  প্রথম পক্ষের স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে কুপিয়ে খুন করে নজরুল। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Sep 6, 2020, 06:14 PM IST
প্রথম পক্ষের স্ত্রীকে কুপিয়ে খুন, দ্বিতীয় পক্ষের অন্তঃসত্ত্বা স্ত্রীকে মাথায় শিলের আঘাতে খুন, স্বামীর ফাঁসি চায় এলাকাবাসী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন :  অন্তঃস্বত্ত্বা স্ত্রীকে মশলা বাটার শিলপাটা দিয়ে মাথায় আঘাত করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১  নম্বর ব্লকের বড় বোয়ালমারী এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটায়। মৃতার নাম নূরবানু বিবি। অভিযুক্ত স্বামী নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিস।

রবিবার সকালে বোয়ালমারী এলাকার বাসিন্দা পেশায় ভ্যানচালক নজরুল ইসলাম মশলা বাটার শিলপাটা দিয়ে স্ত্রী নূরবানু বিবির মাথায় আঘাত করে। আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই মহিলা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ওই এলাকার বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই নজরুল ইসলাম ও নূরবানু বিবির মধ্যে পারিবারিক অশান্তি লেগেই ছিল। এদিন সকালে সেই পারিবারিক অশান্তি চরম পর্যায়ে পৌঁছায় । তখনই স্ত্রীকে খুন করে নজরুল। মৃতার দিদি রোজিনা বিবি অভিযোগ করেছেন, বোনের ওপর দীর্ঘদিন ধরেই মানসিক অত্যাচার চালাচ্ছিল নজরুল ইসলাম। 

খুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসে দিনহাটা পুলিস। খুনের ঘটনায় অভিযুক্ত নজরুল ইসলামকে ঘটনাস্থল থেকেই পুলিস গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় অভিযুক্ত নজরুল ইসলামের ফাঁসির দাবি করেছেন স্থানীয় বাসিন্দাদের মধ্যে অনেকেই। এলাকাবাসীর অভিযোগ, এর আগেও  প্রথম পক্ষের স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে কুপিয়ে খুন করে নজরুল। এবার দ্বিতীয় পক্ষের স্ত্রীকেও একইভাবে খুন করল। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, নজরুল ইসলামের প্রথম পক্ষের দুই সন্তান রয়েছে। দ্বিতীয় স্ত্রীও অন্তঃস্বত্ত্বা ছিলেন। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছে।

আরও পড়ুন,  অমানবিকতার চূড়ান্ত! কেষ্টপুরে করোনা আক্রান্ত পরিবারকে বাড়িছাড়া করল প্রতিবেশীরা

.