পরপুরুষের সঙ্গে 'ফষ্টিনষ্টি'? স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টার পর লাইনে ঝাঁপ স্বামীর

সন্দেহের বশে স্ত্রীর পিছু পিছু শ্বশুরবাড়ি পৌঁছে যায় শ্যামাপ্রসাদ বাউরি।

Updated By: Dec 5, 2018, 12:39 PM IST
পরপুরুষের সঙ্গে 'ফষ্টিনষ্টি'? স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টার পর লাইনে ঝাঁপ স্বামীর

নিজস্ব প্রতিবেদন : পরকীয়া সন্দেহে ভোজালির কোপ স্ত্রীকে। পরে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হল স্বামী। ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়ায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন, বিয়ে করে বউ নিয়ে বাড়ি ফেরার পথেই বাঁধল বিপত্তি! ঘোর বিপদে নব দম্পতি

সাঁইথিয়ার তিন নম্বর ওয়ার্ডের বড় কালিতলা এলাকার বাসিন্দা শ্যামাপ্রসাদ বাউড়ি। স্ত্রী রিনা বাউরি ও এক সন্তানকে নিয়ে সংসার। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, পরপুরুষের সঙ্গে স্ত্রী রিনা বাউরির পরকীয়া সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করত শ্যামাপ্রসাদ। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত।

আরও পড়ুন, চার বছরের অসুস্থ শিশুপুত্রকে পুকুরের জলে চুবিয়ে খুন, আত্মঘাতী বাবাও

এরমধ্যে বাপের বাড়ি বেড়াতে যান রিনা বাউরি। বাপের বাড়ির পাড়াতেই কারও সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ হয় শ্যামাপ্রসাদের। সন্দেহের বশে স্ত্রীর পিছু পিছু শ্বশুরবাড়ি পৌঁছে যায় শ্যামাপ্রসাদ বাউরি। হাতে ছিল ধারালো অস্ত্র। তা নিয়েই স্ত্রীর উপর চড়াও হয় শ্যামাপ্রসাদ। ধারালো ওই অস্ত্র দিয়ে স্ত্রী রিনা বাউরিকে কোপায়। খুনের চেষ্টা করে তাঁকে।

আরও পড়ুন, ফেসবুকে পরিচিত গৃহবধূর সঙ্গে সহবাস, ঘনিষ্ঠ ছবি ফাঁসের হুমকি, অতঃপর...

এরপরই ধাঁ করে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যায় শ্যামাপ্রসাদ। তারপরই সাঁইথিয়ার ময়ূরাক্ষী ব্রিজের কাছে রেল লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে। গুরুতর জখম অবস্থায় সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিত্সাধীন রিনা বাউরি।

.