স্ত্রীর সঙ্গে প্রেম! বন্ধুকে কুপিয়ে খুন স্বামীর

বন্ধুর সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছে বলে সন্দেহ। আর সেই সন্দেহের বশেই বন্ধুকে কুপিয়ে খুন করল স্বামী। তারপর স্ত্রীকেও খুনের চেষ্টা করে ওই ব্যক্তি। পরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্বামী। ঘটনাটি মালদার চাঁচোলের।

Updated: Feb 10, 2018, 03:57 PM IST
স্ত্রীর সঙ্গে প্রেম! বন্ধুকে কুপিয়ে খুন স্বামীর

নিজস্ব প্রতিবেদন : বন্ধুর সঙ্গে স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছে বলে সন্দেহ। আর সেই সন্দেহের বশেই বন্ধুকে কুপিয়ে খুন করল স্বামী। তারপর স্ত্রীকেও খুনের চেষ্টা করে ওই ব্যক্তি। পরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে স্বামী। ঘটনাটি মালদার চাঁচোলের।

মালদার চাঁচোলের স্বরূপগঞ্জের বাসিন্দা  হরমন মণ্ডল। পেশায় ফেরিওয়ালা হরমনের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব পাশের গ্রাম কপিলহাটেরই বাসিন্দা অটো চালক আশরাফুলের। সেই সূত্রে হরমনের বাড়িতে আসা-যাওয়া চলত আশরাফুলের। কিন্তু ধীরে ধীরে হরমন মণ্ডলের সন্দেহ হয়, তাঁর স্ত্রী রাখির সঙ্গে বন্ধু আশরাফুল হকের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে।

আরও পড়ুন, টোটোর সঙ্গে ট্রাকের ধাক্কায় মৃত ৭, পরিবার পিছু ২ লাখ ক্ষতিপূরণ

অভিযোগ, শুক্রবার রাতে আশরাফুলের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রী রাখিকে ধরে ফেলেন হরমন। আর তারপরই কুড়ুল দিয়ে কুপিয়ে বন্ধু আশরাফুলকে খুন করেন তিনি। স্ত্রী রাখিকেও খুনের চেষ্টা করেন হরমন। পরে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেন হরমন।