স্বামীর পরকীয়ার প্রতিবাদ! ৩ সন্তানের মায়ের মর্মান্তিক পরিণতি

পলাতক স্বামী শাহজউদ্দিন লস্কর।

Updated By: Nov 7, 2018, 05:37 PM IST
স্বামীর পরকীয়ার প্রতিবাদ! ৩ সন্তানের মায়ের মর্মান্তিক পরিণতি

নিজস্ব প্রতিবেদন : স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় খুন গৃহবধূ। মৃতার নাম আসমুদা বিবি। বয়স ৩৮ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থিতে। অভিযুক্ত স্বামী পলাতক।

আরও পড়ুন, ঘরে ঢুকেই স্বামী দেখল, প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, তারপর...

উস্থির সংগ্রামপুরের কালিকাপোতার বাসিন্দা ছিলেন আসমুদা বিবি। স্বামী শাহজউদ্দিন লস্কর ও ৩ সন্তানকে নিয়ে ছিল সংসার। এদিন সকালে ঘরের মধ্যে থেকেই গৃহবধূ আসমুদা বিবির দেহ উদ্ধার হয়। বন্ধ ঘরের মধ্যে দেহ উদ্ধারকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে উস্থি থানার পুলিশ। পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

আরও পড়ুন, ফের 'ধর্ষণ' করে খুন বীরভূমে! মিলল আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ

মৃতার বাপের বাড়ির তরফে অভিযোগ, স্বামী শাহজউদ্দিন-ই খুন করেছে আসমুদা বিবিকে। তাঁদের দাবি, আসমুদা বিবির স্বামী শাহজউদ্দিন লস্কর বিবাহ বহির্ভুত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। স্বামীর পরকীয়ার কথা জানতে পারেন আসমুদা বিবি। আর তারপরই এর প্রতিবাদ করেন তিনি। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা হয়। কয়েকদিন ধরেই দুজনের মধ্যে অশান্তি চলছিল।

আরও পড়ুন, বাড়ির অমতে প্রেম, বিয়ের ২ মাসে 'পুড়ে খাক' যুবতীর 'সুখের সংসারের স্বপ্ন'

অভিযোগ, এরপরই বুধবার ভোর রাতে শ্বাসরোধ করে আসমুদাকে খুন করে শাহজউদ্দিন। তারপর পালিয়ে যায়। ঘটনার পর থেকেই পলাতক স্বামী শাহজউদ্দিন লস্কর। খুনের ঘটনায় তদন্ত শুরু করেছে উস্থি থানার পুলিশ। অভিযুক্ত শাহজউদ্দিনের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

.