Parcel Blast: হেমতাবাদে বিস্ফোরণস্থল পরিদর্শন উত্তরবঙ্গের IG-র, আটক মহিলা

অনির্দিষ্টকালের জন্য ব্যবসা বন্ধের ডাক স্থানীয় ব্যবসায়ীদের।

Updated By: Jan 22, 2022, 07:06 PM IST
Parcel Blast: হেমতাবাদে বিস্ফোরণস্থল পরিদর্শন উত্তরবঙ্গের IG-র, আটক মহিলা

নিজস্ব প্রতিবেদন: টোটো চালকের খোঁজ মেলেনি এখনও। হেমতাবাদ বিস্ফোরণকাণ্ডে আটক এক মহিলা। বিস্ফোরণস্থল পরিদর্শন করলেন উত্তরবঙ্গের আইজি  ডিপি সিং (IG North Bengal DP Singh)। এদিকে অনির্দিষ্টকালের জন্য ব্যবসা বন্ধের ডাক দিলেন স্থানীয় ব্যবসায়ীরা।

শুক্রবারের ঘটনা। হেমতাবাদ থানার  বাহারাইলে একটি ওষুধের দোকান চালান বাবলু চৌধুরী। এলাকায় তাঁর দোকানটি যথেষ্ট পরিচিত। বিকেলে ওই ওষুধ দোকানের একটি পার্সেল নামিয়ে দিয়ে চলে যান এক টোটা চালক। ওই পার্সেলের উপর আবার প্রাপক হিসেবে বাবলুর নাম, এমনকী মোবাইল নম্বরও লেখা ছিল। সেই পার্সেলটি খুলতেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতা এতটা ছিল, যে কার্যত কেঁপে ওঠে গোটা এলাকা। ওষুধের দোকানের মালিক-সহ ৩ জনের শরীরের ঝলসে যায়। বিস্ফোরণে আহত হন আরও ১ জন।

আরও পড়ুন: Bank Fraud: SMS-এ আসা লিঙ্কে ক্লিক করতেই ৩টি অ্যাকাউন্ট থেকে গায়েব কয়েক লাখ টাকা

পুলিস সূত্রে খবর, এই বিস্ফোরণের পিছনে কোনও বড়সড় নাশকতা ছক আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। যে মহিলাকে আটক করা হয়েছে. তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। টোটো চালকের সন্ধানে এলাকার সমস্ত সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। এদিন বিস্ফোরণস্থল পরিদর্শন করেন উত্তরবঙ্গের আইডি ডিপি সিং। তিনি জানিয়েছেন, 'সবদিক থেকে তদন্ত চলছে। আমাদের পুরো টিম কাজ করছে। টোটোয় দু'জন ছিল। একজনের খোঁজ মিলেছে'। 

আরও পড়ুন:  Viral Video: চটুল গানে অশ্লীল নাচ, প্রকাশ্যে পোশাক খুললেন নর্তকী! রায়দিঘির ঘটনায় বিতর্কের ঝড়

এদিকে হেমতাবাদ বিস্ফোরণকাণ্ডে বহিরাগত দুষ্কৃতীরাও জড়িত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন করণদিঘির বিধায়ক গৌতম পাল। তাঁর অভিযোগ, বিস্ফোরণস্থলে খুব কাছেই বিএসএফ ক্যাম্প। কিন্তু বিএসএফের কোনও তৎপরতা দেখা যাচ্ছে না। সীমান্ত পেরিয়ে বাইরে থেকেও দুষ্কৃতীরা আসতে পারে। সেই সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.