TMC Beating BJP Worker: বারুইপুরে দুই বিজেপি কর্মীকে মারধর, অভিযুক্ত তৃণমূল

Baruipur: ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। তৃণমূল পঞ্চায়েত ভোটের আগে এলাকায় অশান্তি ছড়াতে চাইছে বলে দাবি বিজেপির। এই ঘটনায় দোষীরা গ্রেফতার না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে বিজেপি নেতৃত্ব। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এলাকার তৃণমূল নেতৃত্ব।

Updated By: Feb 8, 2023, 08:16 AM IST
TMC Beating BJP Worker: বারুইপুরে দুই বিজেপি কর্মীকে মারধর, অভিযুক্ত তৃণমূল
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তি: এলাকায় বিজেপি করার অপরাধে দুই বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার বারুইপুর থানার নবগ্রাম এলাকায়। স্থানীয় গোয়ালবেরিয়া বাজারে চা খাওয়ার সময় বেধড়ক মারধর করা হয় উত্তম নস্কর ও অরূপ নস্কর নামে দুই বিজেপি কর্মীকে।

তাঁদেরকে মারধর করে চোখে মুখে লঙ্কার গুঁড়া ছিটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এরপর রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার খবর পেয়ে বারুইপুর থানার পুলিস এদেরকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

বর্তমানে আক্রান্ত বিজেপি কর্মীরা বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্তদের অভিযোগ স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান আকতার মোল্লার নির্দেশে উত্তম দাস, বাবলু দাস ও তাদের সঙ্গীরা এই হামলা চালিয়েছে। এলাকায় বিজেপি দল করা এবং বিজেপির মিটিং, মিছিলে যাওয়ার কারণেই এই হামলা করা হয়েছে বলে অভিযোগ।

আরও পড়ুন: Bengal Weather Update: আবহাওয়ার খামখেয়ালি ওঠাপড়া চিন্তা বাড়াচ্ছে অসুস্থতার

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। তৃণমূল পঞ্চায়েত ভোটের আগে এলাকায় অশান্তি ছড়াতে চাইছে বলে দাবি বিজেপির। এই ঘটনায় দোষীরা গ্রেফতার না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে বিজেপি নেতৃত্ব। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এলাকার তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন: Siliguri Fire: বহুতলে জমজমাট বিয়ের আসর, আচমকাই দেখা গেল আগুনের শিখা....

বারুইপুর ব্লক তৃণমূলের সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তীর দাবি আক্রান্তরা এলাকায় অশান্তি পাকাতে এসেছিল। সেই সময় স্থানীয়দের সঙ্গে বচসা, মারামারি হয়েছে। এরা এলাকায় সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত। পুলিস তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা যাতে নেয় সেই দাবি জানিয়েছেন তিনি। বিজেপির দাবি গত বিধানসভা নির্বাচনের পর থেকেই এই বিজেপি কর্মীরা এলাকাছাড়া ছিল। তারপরও এইভাবে হামলা করছে শাসকদল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.