Ghatal: জলযন্ত্রণার মধ্যেই স্বাধীনতা দিবসের আনন্দে মাতল পড়ুয়ারা

ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস বলেন,করোনা আর এই জলযন্ত্রণা কিছুটা হলেও বাদ সেধেছে স্বাধীনতা দিবসে

Updated By: Aug 15, 2021, 03:50 PM IST
Ghatal: জলযন্ত্রণার মধ্যেই স্বাধীনতা দিবসের আনন্দে মাতল পড়ুয়ারা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে টানা বৃষ্টি ও নদীর জলে জলমগ্ন হয়ে পড়ে ঘাটাল। বিচ্ছিন্ন হয় পড়ে ঘাটালের বহু এলাকা। এমনকি জল জমে থাকায় পানীয় জলের সঙ্কটও তীব্র হয়ে যায়। এখন সেই জল নেমেছে। তবুও যন্ত্রণা এখনও পুরোপুরি থামেনি। এর মধ্যেই স্বাধীনতা দিবসের উত্সবে মাতল ঘাটালের মানুষজন।

আরও পড়ুন-Godhra: Modi-র রাজ্যে Mamata-র নয়া চাল, এবার গুজরাটের গোধরায় 'খেলা হবে দিবস'

ববিবার ঘাটাল জলযন্ত্রণার মধ্য়েই ডিঙ্গি ও নৌকায় চড়ে স্কুলে পৌঁছে পৌঁছে য়ায় পড়ুয়া ও শিক্ষকরা। বন্যার জল ঢুকে লন্ডভন্ড হয়েছে স্কুল। তার মধ্য়েই উঠল জাতীয় পতাকা। এছাড়া বিভিন্ন ক্লাব, বেসরকারি প্রতিষ্ঠান ও বাড়িতে বাড়িতে উঠল জেরঙ্গা।

ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাস বলেন,করোনা আর এই জলযন্ত্রণা কিছুটা হলেও বাদ সেধেছে স্বাধীনতা দিবসে। অনেক অনুষ্ঠান কাটছাঁট করা হয়েছে বলেও জানান তিনি। এমনকি এই যন্ত্রণার মধ্যে ঘাটাল মহকুমার ১১ টি প্রাণ কেড়ে নিয়েছে সেটিও জানান তিনি।এককথায় জল যন্ত্রণার ফলে ঘাটাল মহকুমার বিভিন্ন এলাকায় জল থাকার ফলে ৭৫ তম স্বাধীনতা দিবসে বাধ সেজেছে।

আরও পড়ুন-PM Modi: 'অসমের মাতঙ্গিনী'! স্বাধীনতা সংগ্রামীদের স্মরণ করতে গিয়ে বিতর্কে মোদী

জেলা প্রশাসন সূত্রে খবর, ঘাটাল ব্লকের ১২ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে এখনও ৩-৪ টি গ্রাম পঞ্চায়েত জলমগ্ন,জল কমেছে ঘাটাল পৌরসভায় কিন্তু বেশকয়েকটি নিচু ওয়ার্ডে এখনও বন্যার জল রয়েছে।নদীর জলস্তর অনেকটাই কমে যাওয়ায় ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বন্যার্ত ঘাটাল আর এরই মাঝে ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন হলেও,জলযন্ত্রণার জেরে কিছুটা হলেও মুখভার ঘাটালবাসীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.