Coochbehar: প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব! ভাইরাল অডিও টেপ

এই ঘটনায় তুফানগঞ্জে আরও একবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল

Updated By: Apr 6, 2022, 02:27 PM IST
Coochbehar: প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব! ভাইরাল অডিও টেপ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে। বক্সিরহাট  ব্লক কমিটির ডাকে তৃণমূল কর্মীদের সংবর্ধনা সভায়় না যাওয়ার হুমকি দেওয়ার অভিযোগ অঞ্চল সভাপতির বিরুদ্ধে। ভাইরাল হল সেই হুমকির অডিও টেপ।

কোচবিহার জেলার অসম বাংলা সীমান্তে বক্সিরহাট ব্লক কমিটির ডাকা সংবর্ধনা সভায় তৃণমূল কর্মীদের না যাওয়ার জন্য হুমকি দেন অঞ্চল সভাপতি। যারা ব্লক সভাপতির অনুষ্ঠানে যাবেন, তাদের মেরে হাত-পা ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেওয়ার অভিযোগ তৃণমূলের অঞ্চল সভাপতির বিরুদ্ধে। এমনি এক ভাইরাল অডিও টেপ ঘিরে ইতিমধ্যে শোরগোল পড়ে গেছে রাজনৈতিক মহলে। এই ঘটনায় তুফানগঞ্জে আরও একবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল।

তুফানগঞ্জ দুই নম্বর ব্লকের তৃণমূল ব্লকসভাপতি ধনেশ্বর বর্মন বলেন, তৃণমূল ব্লক কমিটির উদ্যোগে, নাগুরহাট এলাকায় জেলা নেতাদের একটি সংবর্ধনা সভার আয়োজন করা হয়। এই সংবর্ধনা সভায় তৃণমূল কর্মীদের না যাওয়ার হুমকি দেয় কিছু অসাধু ব্যক্তি। কিন্তু সংবর্ধনা সভার অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ করা হয়েছে। তার বিশ্বাস সবাই এই অনুষ্ঠানে যোগদান দেবেন। 

আরও পড়ুন: Durgapur: পানীয় জলের চরম সঙ্কট, ভোট বয়কটের ডাক দিয়ে প্রতিবাদে এলাকাবাসী

যদিও ওই অডিও ক্লিপে ওই ব্লকের ভানুকুমারী দুই নম্বর তৃণমূল অঞ্চল কমিটির সভাপতি সুজিত ঘোষের বলে মনে করা হচ্ছে। যদিও এই বিষয়ে সুজিত ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা তার গলা নয়। কেউ অথবা কারা তাকে ফাঁসানর জন্য চক্রান্ত করছে বলে জানিয়েছেন তিনি। 

এছাড়াও ব্লক কমিটির ডাকা সংবর্ধনা সভায়, জেলা সভাপতি ও শিক্ষা প্রতিমন্ত্রীর অনুমোদন নেই বলে জানিয়েছেন তিনি। তাই এই অনুষ্ঠানে তুফানগঞ্জ দুই নম্বর ব্লকের ১১টি অঞ্চলের মধ্যে ৯টি অঞ্চলের সভাপতিরা অনুপস্থিত থাকবেন বলে জানা গেছে। বারবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসায় চাঞ্চল্য তৈরি হয়েছে জেলার রাজনীতিক মহলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.