শিশুর ভাঙল বাঁ হাত, হাসপাতালে প্লাস্টার করা হল ডান হাতে

 সাইকেল থেকে পড়ে গিয়ে শিশুর ভাঙলো বাঁ হাত। হাসপাতালে গেলে বার বার বলা স্বত্তেও বাঁ হাতের বদলে প্লাস্টার করা হল ডান হাতে। চরম গাফিলতির অভিযোগ উঠল জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের বিরুদ্ধে।

Updated By: Aug 28, 2018, 06:14 PM IST
শিশুর ভাঙল বাঁ হাত, হাসপাতালে প্লাস্টার করা হল ডান হাতে

নিজস্ব প্রতিবেদন:  সাইকেল থেকে পড়ে গিয়ে শিশুর ভাঙলো বাঁ হাত। হাসপাতালে গেলে বার বার বলা স্বত্তেও বাঁ হাতের বদলে প্লাস্টার করা হল ডান হাতে। চরম গাফিলতির অভিযোগ উঠল জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের বিরুদ্ধে।

রবিবার সাইকেলে চেপে খেলতে গিয়ে পড়ে যায় জলপাইগুড়ির সঞ্জয়নগর কলোনির সোনু দাসের বছর পাঁচেকের ছেলে রনবীর দাস।

আরও পড়ুন: সারা রাতা মোবাইল ঘাটাঘাটি করেছিল ছেলে, সকালে উঠে মা ঘরে গিয়ে দেখলেন...

প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখান থেকে সদর হাসপাতালে এক্স রে করার জন্য পাঠানো হয়। এক্স-রে দেখে চিকিত্সকরা জানান, সোমবার সুপার স্পেশালিটি হাসপাতালে প্লাস্টার করতে হবে। ওষুধ দিয়ে ছেড়ে দেন ওই চিকিত্সক।

সোমবার সুপার হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডান হাতে প্লাস্টার করা হয়। অভিযোগ, বারবার বলা সত্ত্বেও কোনও কথা শোনেননি কর্তব্যরত হাসপাতালকর্মীরা। রাতে  ব্যথা বাড়লে হাসপাতালে নিয়ে গেলে এক্স-রে রিপোর্ট দেখে বলা হয় বাচ্চার বাঁ হাতও ভেঙেছে। উলটে শিশুর মাকে বকাবকি করা হয় বলেও অভিযোগ। মঙ্গলবার জলপাইগুড়ির এক স্বেচ্ছাসেবী সংগঠনকে সঙ্গে নিয়ে হাসপাতালে গেলে ডান হাতে প্লাস্টার কেটে বাঁ হাতে প্লাস্টার করে দেওয়া হয়।

হাসপাতাল সুপার চিকিত্সক গয়ারাম নস্কর জানান, লিখিত অভিযোগ এখনও পাননি। অভিযোগ পেলে তদন্ত কমিটি গঠন করা হবে। এই ধরনের চরম গাফিলতি বরদাস্ত করা হবে না। আইন অনুযায়ী ব্যাবস্থা হবে।

 

.