ITO Industrialists in Kolkata: রাজ্যের ব্যবসায় ১৫০০ কোটি টাকার প্রতিশ্রুতি ITO শিল্পপতিদের

ITO শিল্পপতিরা কলকাতায় এসেছিলেন রাজ্যের জন্য ১৫০০ কোটি টাকারও বেশি ব্যবসায় প্রতিশ্রুতি দিতে।   

Updated By: Feb 3, 2023, 05:38 PM IST
ITO Industrialists in Kolkata: রাজ্যের ব্যবসায় ১৫০০ কোটি টাকার প্রতিশ্রুতি ITO শিল্পপতিদের

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: জৈন ইন্টারন্যাশনাল ট্রেড অর্গানাইজেশন একটি ব্যবসায়িক বৈঠকের আয়োজন করেছিল যেখানে জেডব্লিউ ম্যারিয়ট কলকাতায় জৈন সম্প্রদায়ের ৩০০ জনেরও বেশি শিল্পপতি, ব্যবসায়ী এবং ব্যবসায়ীরা একত্রিত হয়েছিল।

 
JITO-এর চেয়ারম্যান, কলকাতা চ্যাপ্টার, ভাবেন কামদার বলেন, "কলকাতায় শিল্পপতি, ব্যবসায়ী এবং ব্যবসায়ীদের বিশাল উপস্থিতি দেখে আমি খুবই আনন্দিত। লকডাউনের সময় থেকে এই প্রথম আমরা আমাদের জিটো (JITO) ভাইদের কাছ থেকে এত উৎসাহ দেখতে পেলাম। এটি একটি অনন্য নেটওয়ার্কিং সুযোগ এবং পশ্চিমবঙ্গে ব্যবসার সুযোগ প্রদর্শনের জন্য একটি। আমরা আশা করি কমপক্ষে রুপি উপার্জন করতে পারব। 
আমাদের রাজ্যে আপনার বিনিয়োগের জন্য ১৫০০ কোটি টাকা"।

আরও পড়ুন- ফের জঙ্গি নিশানায় বাণিজ্য নগরী! মুম্বইয়ে জারি হাই অ্যালার্ট
 এছাড়াও উপস্থিত ছিলেন শীর্ষ শিল্পপতি এবং জিটো চেয়ারম্যান জনাব সুখরাজ নাহার (নাহার গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান) এবং জনাব অভয়া শ্রীশ্রীমল (চেয়ারম্যান, লাইফসেল)।

সেখানে ৩০০ জনেরও বেশি ব্যবসায়ী ও শিল্পপতি ছিলেন যাদের বার্ষিক টার্নওভার রুপির বেশি। ১০০০ কোটি টাকা পশ্চিমবঙ্গে বিনিয়োগ করতে চাইছে যেখানে রুপি প্রকল্প এবং বিনিয়োগের সুযোগ রয়েছে৷ তাদের সাথে ২০০০ কোটি টাকা ভাগ করা হবে।

আরও পড়ুন- বহুদিন পালিয়ে বেড়াচ্ছিলেন, চিটফান্ড মামলায় গ্রেফতার যুব তৃণমূল নেতা
জিটো কলকাতা চ্যাপ্টারের মুখ্য সচিব রোহিত সুরানা বলেছেন, "এই বছর জিটো কলকাতা রাজ্যে ব্যবসায়িক বিনিয়োগের অন্বেষণের জন্য সারা দেশের ব্যবসায়ীদের একটি নক্ষত্রকে কলকাতায় নিয়ে এসেছে।"

জৈন ইন্টারন্যাশনাল ট্রেড অর্গানাইজেশন (JITO) হল দূরদর্শী জৈন শিল্পপতি, ব্যবসায়ী এবং পেশাদারদের একটি অনন্য, বহু-স্টেকহোল্ডার সম্প্রদায় যারা সম্প্রদায় এবং সমাজের ভবিষ্যতকে বৃহত্তর আকারে রূপ দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.