JMB Terrorist Arrest: 'একবারের জন্যও ভাবিনি লোকটা জঙ্গি হতে পারে!' ডানলপে ধৃত সন্দেহভাজন JMB জঙ্গি

প্রায় ২৫টি নাশকতামূলক কাজের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। 

Updated By: Feb 8, 2022, 08:30 PM IST
JMB Terrorist Arrest: 'একবারের জন্যও ভাবিনি লোকটা জঙ্গি হতে পারে!' ডানলপে ধৃত সন্দেহভাজন JMB জঙ্গি
এই ফ্ল্যাটেই থাকত নূর নবী

নিজস্ব প্রতিবেদন : ডানলপে 'আত্মগোপন' করেছিল সন্দেহভাজন জেএমবি জঙ্গি (JMB Terrorist)। আজ ডানলপের (Dunlop) নর্দান পার্ক থেকে তাকে গ্রেফতার (JMB Terrorist Arrest) করেন কলকাতা পুলিসের গোয়েন্দা অফিসাররা। ধৃতের নাম নূর নবী।

জানা গিয়েছে, বাংলাদেশে (Bangladesh) একাধিক নাশকতামূলক কাজের সঙ্গে জড়িত ধৃত। প্রায় ২৫টি নাশকতামূলক কাজের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। দীর্ঘদিন ধরেই তাকে খুঁজছিলেন গোয়েন্দারা। শেষমেশ আজ ডানলপের (Dunlop) নর্দান পার্কের একটি ফ্ল্যাট থেকে সন্দেহভাজন ওই জেএমবি জঙ্গিকে গ্রেফতার (JMB Terrorist Arrest) করেন গোয়েন্দারা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। 

স্থানীয়রা বলছেন, "এই ধরনের মানুষ যে এখানে ঘাঁটি গেড়েছে, তা জানাই ছিল না। ওই ব্যক্তি যখন আসা যাওয়া করত, তখন তাকে দেখে একবারের জন্যও বুঝতে পারিনি যে এর কোনও জঙ্গি যোগ থাকতে পারে!" তদন্তে উঠে এসেছে, নাম ভাঁড়িয়ে ডানলপের নর্দান পার্কে ফ্ল্যাট ভাড়া নিয়েছিল নূর নবী। তমাল চৌধুরী নামে ফ্ল্যাট ভাড়া নেয় সে। ৭০০০ টাকা করে ফ্ল্যাট ভাড়া দিত সে।

আরও পড়ুন, 

BMC Election 2022: সংরক্ষিত ওয়ার্ডে 'নকল' জাতি শংসাপত্র তৃণমূল প্রার্থীর! কড়া নির্দেশ হাইকোর্টের

Blood Sport: মুরগি 'খুন করা'র অভিযোগ উঠল হাঁসের বিরুদ্ধে! থানায় ডেকে পাঠানো হল অভিযুক্তকে

Deer Rescued: ঘিরে ধরেছিল কুকুরের দল, চালসায় উদ্ধার পূর্ণবয়স্ক সম্বর হরিণ

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.