মোটরবাইককে বাঁচাতে গিয়ে উল্টে গেল বাস, মৃত ৮

  আচমকাই সামনে চলে আসে একটি বাইক। বাইকচালককে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাস। খড়্গপুরের মোহনপুরের দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। উদ্ধারকাজ চলছে।

Updated By: Jan 17, 2018, 05:07 PM IST
মোটরবাইককে বাঁচাতে গিয়ে উল্টে গেল বাস, মৃত ৮

নিজস্ব প্রতিবেদন:   আচমকাই সামনে চলে আসে একটি মোটর বাইক। বাইকচালককে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাস। খড়্গপুরের মোহনপুরের দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। উদ্ধারকাজ চলছে।

আরও পড়ুন: শীতের ব্যালকনিতেই বিবাদমান স্বামী-স্ত্রীকে মেলালেন বিচারক!

মেদিনীপুরে থেকে খড়্গপুরের দিকে যাচ্ছিল বাসটি। প্রত্যক্ষদর্শীরা জানান, ৬ নং জাতীয় সড়কে মোহনপুরের কাছে আচমকাই এক মোটর বাইক বাসের সামনে চলে আসেন। তাকে বাঁচাতে গিয়ে জোরে ব্রেক কষেন বাসচালক। কিন্তু তাতেই ঘটে যায় মারাত্মক ঘটনা। টাল সামলাতে না পেরে পুরো উল্টে যায় বাসটি।

আরও পড়ুন: বাড়ির অদূরেই উদ্ধার বৃদ্ধার নগ্ন দেহ, নেশার ঘোরেই গণধর্ষণ?

বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে যান স্থানীয়রা। প্রাথমিকভাবে তাঁরাই উদ্ধারকাজ শুরু করেন। বাসে থাকা যাত্রীদের অধিকাংশই ততক্ষণে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন। কেউ আবার মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় ৮ জনের। আহতদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।  

.