Barrackpore: তৃণমূল নেতার মেয়েকে অপহরণ! হুমকি ফোনে দাবি ৪০ লাখ, অভিযোগের তিরে অর্জুন সিং

West Bengal Loksabha Election 2024: ভাটপাড়া পৌরসভার উপ পৌর প্রধানের স্ত্রীর কাছে উড়ো ফোন। মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হয়েছে বলে হুমকি। চল্লিশ লক্ষ টাকার দাবি।

Updated By: Apr 16, 2024, 05:28 PM IST
Barrackpore: তৃণমূল নেতার মেয়েকে অপহরণ! হুমকি ফোনে দাবি ৪০ লাখ, অভিযোগের তিরে অর্জুন সিং

বরুণ সেনগুপ্ত: ভাটপাড়া পৌরসভার উপ পৌর প্রধানের স্ত্রীর কাছে উড়ো ফোন। মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হয়েছে বলে হুমকি। চল্লিশ লক্ষ টাকার দাবি।

সেই ফোনে বলা হয় সিবিআই তাঁর মেয়েকে আটক করেছে। সেটিং হতে পারে সেখানে লাগবে ৪০ লক্ষ টাকা। ফোন আসার পরেই মেয়ের সঙ্গে বহুবার যোগাযোগ করার চেষ্টা করেন দেবজ্যোতি ঘোষ ও তাঁর স্ত্রী। কিন্তু কাকতালীয়ভাবে মেয়ের ফোন বেজে যায়। সেই ফোন তাঁর মেয়ে ধরতে পারেনি। আতঙ্কিত হয়ে পড়েন দেবজ্যোতি ঘোষ।

আতঙ্কিত হয়ে তৎক্ষণাৎ দেবজ্যোতি ঘোষ সোজা চলে যান জগদ্দল থানায়। সেখানে অভিযোগ জানানোর পর মেয়ের কলেজে ছুটে যান তাঁরা। সেখানে গিয়ে দেখেন মেয়ে কলেজেই রয়েছে ক্লাস চলছিল তাই সে ফোন ধরতে পারেনি। এরপরে কাটে আতঙ্ক। 

আরও পড়ুন:First Phase Polling Day Weather: তাপপ্রবাহের কবলে রাজ্য, প্রথম দফার ভোটে কেমন থাকবে আবহাওয়া? বড় আপডেট!

পুলিস সেই ফোন নম্বর ট্রেস করার চেষ্টা করলেও এখনও পর্যন্ত ট্রেস করতে পারিনি। যদিও ফোনটি এসছিল বা ফোনের যে নম্বর আছে তার থেকে বোঝা যাচ্ছে ফোনটি এসেছিল পাকিস্তান থেকে।

আর এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। দেবজ্যোতি ঘোষের বাড়িতে ছুটে আসেন ব্যারাকপুরের প্রার্থী পার্থ ভৌমিক ও জগদ্দল বিধায়ক সোমনাথ শ্যাম। তাদের দাবি অর্জুন সিং পরিকল্পিতভাবে বাইরের কোন নম্বর দিয়ে ফোন করিয়ে তাদের নেতাকর্মীদের ভয় দেখানোর চেষ্টা করছে।

আরও পড়ুন:Malda: ঈশ্বরভক্ত মেয়ে শুদ্ধ শাকাহারী, বাড়ির আমিষে বিরক্ত হয়ে পুরুষ ছদ্মবেশে গৃহত্যাগ!

জনগর্জন সভা থেকে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পরই থেকেই 'বিদ্রোহী' অর্জুন সিং। প্রার্থীতালিকা প্রকাশের পরই দেখা যায় যে, ব্যারাকপুর থেকে লোকসভায় প্রার্থী করা হয়েছে পার্থ ভৌমিককে। অর্জুন সিংকে টিকিট দেওয়া হয়নি। যারপরই 'অভিমানী' অর্জুন সিং তোপ দাগেন, "দলের কাছে আমার আর কোনও গুরুত্ব নেই। তৃণমূল দলে আমার প্রয়োজন ফুরিয়ে গিয়েছে বলে মনে হয়। যে সম্মান আমার পাওয়ার কথা ছিল, সেই সম্মান আমি পাইনি। তৃণমূলের কাছে আমি আনওয়ান্টেড হয়ে গিয়েছি। তৃণমূলে আমার প্রয়োজন নেই, তাই ছুঁড়ে ফেলে দিয়েছে। দেড় বছর আমার নষ্ট হল। এখন অনুশোচনা হয়। এদিকে একজনও বলতে পারবেন না যে আমি কাজ করিনি।" বিজেপি প্রার্থী হয়ে ব্যারাকপুর থেকেই ভোটের ময়দানে দাঁড়িয়েছেন অর্জুন সিং।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.