শিলং পাহাড়ে রবিবাসরীয় সন্ধ্যায় রাজীব কুমার ও কুনালকে মুখোমুখি বসিয়ে প্রশ্নোত্তর CBI-এর

সন্ধ্যে ৬.৪০ মিনিটে দু'জনকে মুখোমুখি বসিয়ে শুরু হয় আলোচনা। গভীর রাত পর্যন্ত চলে সেই পর্ব। সিবিআই সূত্রের খবর, সারদাকাণ্ডে গ্রেফতার হওয়ার পর একাধিকবার প্রধানমন্ত্রীর দফতর, সিবিআই ও ইডিকে রাজীব কুমারের বিরুদ্ধে নানা অভিযোগ করেন কুনাল।

Updated By: Feb 10, 2019, 08:48 PM IST
শিলং পাহাড়ে রবিবাসরীয় সন্ধ্যায় রাজীব কুমার ও কুনালকে মুখোমুখি বসিয়ে প্রশ্নোত্তর CBI-এর

বিক্রম দাস

দ্বিতীয় দিনেও শিলংয়ের সিবিআই দফতরে টানটান উত্তেজনা। কলকাতার নগরপাল রাজীব কুমার ছাড়াও এদিন সারদা মিডিয়ার কর্ণধার কুনাল ঘোষকেও তলব করেছিলেন সিবিআই আধিকারিকরা। রাজীব কুমারের বিরুদ্ধে বিভিন্ন সময় একাধিক অভিযোগ তুলেছিলেন কুনাল। এদিন সন্ধ্যার পর তাঁদের মুখোমুখি বসিয়ে কথা বলেন সিবিআই কর্তারা। শেষ খবর পাওয়া পর্যন্ত কথপোকথন চলছে। 

রবিবার ছুটির দিনেও সারদা তদন্ত নিয়ে সরগরম ছিল শৈলশহরের সিবিআই দফতর। এদিন বেলা ১০.২০ মিনিট নাগাদ সেখানে পৌঁছন রাজীব কুমার। তার আগেই অবশ্য সেখানে পৌঁছে গিয়েছিলেন কুনাল ঘোষ। গোটা দিন রাজীব কুমার ও কুনালের কাছ থেকে একাধিক তথ্য সংগ্রহ করেন সিবিআই আধিকারিকরা। 

অ্যাসিড হামলায় গুরুতর জখম মহিলা, ধৃত অভিযুক্ত দেওর

সন্ধ্যে ৬.৪০ মিনিটে দু'জনকে মুখোমুখি বসিয়ে শুরু হয় আলোচনা। গভীর রাত পর্যন্ত চলে সেই পর্ব। সিবিআই সূত্রের খবর, সারদাকাণ্ডে গ্রেফতার হওয়ার পর একাধিকবার প্রধানমন্ত্রীর দফতর, সিবিআই ও ইডিকে রাজীব কুমারের বিরুদ্ধে নানা অভিযোগ করেন কুনাল। সেই সব অভিযোগের প্রেক্ষিতেই এদিন রাজীব কুমারের সামনে বসিয়ে একাধিক প্রশ্ন করা হয় কুনালকে। 

জানা গিয়েছে, শনিবার কথপোকথেনর প্রাথমিক পর্বে সারদাকাণ্ডের তদন্তে গঠিত SIT-র কার্যকারিতা, সাক্ষী ও অভিযুক্তদের বয়ান নিয়ে নানা প্রশ্ন করা হয় কলকাতার নগরপালকে। রবিবার দ্বিতীয় দিনে সারদাকাণ্ডে সংগৃহীত নানা প্রত্যক্ষ প্রমাণ নিয়ে প্রশ্ন করা হয় তাঁকে। সূত্রের খবর, আরও কয়েকদিন চলতে পারে এই প্রশ্নোত্তর পর্ব।  

ওদিকে এদিন রোজভ্যালি কাণ্ডের তদন্তে শিলং হাজির হয়েছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিক শোজ়ম শেরপা। আগামিকাল রোজভ্যালি সংক্রান্ত নানা প্রশ্ন করা হতে পারে রাজীব কুমারকে। 

.