Midnapur Lawyer Death: অগ্নিদগ্ধ হয়েই মৃত্যু নাকি অন্যকিছু, নিজের বাড়ি থেকেই উদ্ধার আইনজীবীর মৃতদেহ

Midnapur Lawyer Death: দাসপুর থানার পুলিস এসে দেহটি উদ্ধার করে নিয়ে গেছে ময়নাতদন্তের জন্য।পুলিস সূত্রে খবর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, রিপোর্ট হাতে না পাওয়া অবধি মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা সম্ভব না

Updated By: Aug 19, 2024, 03:58 PM IST
Midnapur Lawyer Death: অগ্নিদগ্ধ হয়েই মৃত্যু নাকি অন্যকিছু, নিজের বাড়ি থেকেই উদ্ধার আইনজীবীর মৃতদেহ

চম্পক দত্ত: নিজের বাড়ি থেকেই উদ্ধার আইনজীবীর অগ্নিদগ্ধ মৃতদেহ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার  দাসপুর এক নম্বর ব্লকের কুঞ্জপুর এলাকায়। ঘাটাল মহকুমা আদালতের আইনজীবী সুদীপ চক্রবর্তীর আগুনে ঝলসানো মৃতদেহ উদ্ধার হল তার নিজেরই বাড়ি থেকে। কী করে লাগলো আগুন সেই প্রশ্নের উত্তর এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

আরও পড়ুন-আরজিকর কাণ্ডে গুজব ছড়ানোর অভিযাগ, লালবাজারে ঢোকার আগে কী বললেন ডা কুণাল সরকার

এলাকার মানুষজনের দাবি এটা পুরোপুরি পরিকল্পনা করে মারা হয়েছে। অপরদিকে পরিবারের লোকের দাবি এটা আগুনে পুড়ে মৃত্যু হয়েছে। সুদীপ চক্রবর্তীর সহকর্মীরা জানাচ্ছে এটা কোনভাবেই শুধুমাত্র আগুনে পুড়ে মৃত্যু হতে পারে না। এটা পুরোপুরি পরিকল্পনা মাফিক মারা হয়েছে তারপরে আগুন ধরানো হয়েছে।

দাসপুর থানার পুলিস এসে দেহটি উদ্ধার করে নিয়ে গেছে ময়নাতদন্তের জন্য।পুলিস সূত্রে খবর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে, রিপোর্ট হাতে না পাওয়া অবধি মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছু বলা সম্ভব না।পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।"

ওই মৃত্যু নিয়ে ল-ক্লার্ক মোহন কুমার সাউ বলেন, সকালে ফোনে খবর পেলাম। ওই খবর পেয়ে আরও অনেককে ফোন করে নিশ্চিত হলাম। ১৯  বছর ল ক্লাক্র হিসেব প্র্যাকটিস করছি। আপাতদৃষ্টিতে দেখে এই মৃত্যুকে স্বাভাবিক বলে মনে হচ্ছে না। মনে হচ্ছে প্রথম শ্বাসরোধ করে মেরে পরে আগুন দেওয়া হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.