R G Kar Incident: আরজিকর কাণ্ডে গুজব ছড়ানোর অভিযাগ, লালবাজারে ঢোকার আগে কী বললেন ডা কুণাল সরকার

R G Kar Incident: কুণাল বলেন, আমরা ক্ষুব্ধ। আমরা বিচার চাইছি। আমরা একটা নির্দিষ্ট তদন্ত চাইছি। আমরা মানুষের  প্রতি দায়বদ্ধ। আমাদের ডাক্তারদের একসঙ্গে আসতে হবে। মনের কথা বলতে হবে

Updated By: Aug 19, 2024, 03:25 PM IST
R G Kar Incident: আরজিকর কাণ্ডে গুজব ছড়ানোর অভিযাগ, লালবাজারে ঢোকার আগে কী বললেন ডা কুণাল সরকার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজিকর কাণ্ডে গুজব ছড়ানোর অভিযোগ উঠেছে ডা কুণাল সরকারের বিরুদ্ধে। তাদের তলব করা হয় লালবাজারে। সোমবার লালবাজারে ঢোকার আগে ডা কুণাল সরকার বলেন, সোশ্যাল মিডিয়ায় ভুল তথ্য দেওয়ার জন্য লালবাজারে তলব করা হয়েছিল ডা কুণাল সরকার ও ডা সুবর্ণ গোষামীকে। লালবাজারে ঢোকার আগে কুণাল সরকার বলেন, আমরা ইনভেস্টিগেশন চাইছি তার পরেও মনে রাখতে হবে সমাজ ও  রোগীদের কাছে আমাদের একটি দায়িত্ব রয়েছে।

আরও  পড়ুন-হাসিনাকে ব্রিটেনে আশ্রয় দেওয়া উচিত নয়, বিস্ফোরক বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটিশ সাংসদ

কুণাল সরকার আরও বলেন, গত সাত বা দশ দিনের ব্যর্থতা আমরা ভুলে যেতে পারি না। ডাক্তারদের একসঙ্গে আসতে হবে। আমাদের মনের কথাগুলি বলতে হবে। পারস্পরিক সমালোচনার কথাও আমাদের শুনতে হবে। এটা একতরফা বলে যাওয়ার সময় নয় এটা বলা ও শোনার সময়। ডাক্তাররা এখন এক স্পর্শ্বকাতর জায়গায় এসে দাঁড়িয়েছেন। সেখানে অবশ্যই আমরা বিস্মিত যে আমাদের মানুষের পাশে দাঁড়াতে হবে। এই যে মাটিটার উপরে দাঁড়িয়ে আমরা কথা বলছি সেই মাটিটা একদিন মাসে পঞ্চাশ টাকা বেতনে আমাদের পড়িয়েছে।

এখানেই থেমে থাকেননি কুণাল। তিনি বলেন, আমরা ক্ষুব্ধ। আমরা বিচার চাইছি। আমরা একটা নির্দিষ্ট তদন্ত চাইছি। আমরা মানুষের  প্রতি দায়বদ্ধ। আমাদের ডাক্তারদের একসঙ্গে আসতে হবে। মনের কথা বলতে হবে। বলতে এবং শুনতে হবে। একতরফা বলার এটা সময় নয়। সরকারকে  অনুরোধ করব দেখুন ডাক্তাররা কী ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের ডাকা হয়েছে। আমাদের মধ্যে কোনো অভিসন্ধি ছিলা না। এটা পলিটিকাল সমস্যা নয়। সবাই মনে করছে এটা সকলের ঘরের সমস্যা। পুলিসকে বলব আরেকবার পথে নামুন। উপর দিকে কামান দাগবেন। তাতে মানুষের কন্ঠ রুদ্ধ হবে বলে মনে হয় না।

অন্যদিকে, সুবর্ণ গোষামী বলেন, আমরা কোথাও কোনো মিস ইনফরমেশন দিইনি। তদন্ত বিপথে চালনার পরিকল্পনা ছিল না। আমরা কোথাও পরিচয় প্রকাশ করিনি। গত কাল রাতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীদের চিঠি দেওয়া হয়েছে। হেনস্থা করা হলে আন্দোলন বৃহত্তর হবে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.