Bengal News LIVE Update: শুরু লোকসভা ভোটের কাউন্টডাউন, রাত পোহালেই প্রথম দফায় তিন কেন্দ্রে ভোট

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে...

Last Updated: Thursday, April 18, 2024 - 11:05
Bengal News LIVE Update: শুরু লোকসভা ভোটের কাউন্টডাউন, রাত পোহালেই প্রথম দফায় তিন কেন্দ্রে ভোট
Live Blog, Live Update, News Update, West Bengal, West Bengal News, Kolkata, Kolkata News, Bengali, Bengali News, Bengali News Update, Bengal News, Bengal Update

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

18 April 2024, 11:00 AM

মেদিনীপুর কোতোয়ালি থানা মধ্যে ঢুকে কর্তব্যরত পুলিস অফিসারকে হুমকি দেওয়া, দুর্ব্যবহার করা, থানার গেটে তালা লাগিয়ে দেওয়া, বিক্ষোভ দেখানোর জন্য মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল, বিজেপির জেলা সহ-সভাপতি শংকর গুচ্ছাইত, বিজেপির জেলা মুখপাত্র অরূপ দাস সহ ১৬ জন বিজেপি নেতা ও কর্মীদের বিরুদ্ধে স্বতপ্রণোদিত মামলা রুজু করল পুলিস। এদের বিরুদ্ধে ৩৪২, ৩৫৩, ১৮৬,৫০৬ ও ১২০ বি ধারায় মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে ৩৫৩ ধারাটি ননবেলেবেল সেকশন রয়েছে। অর্থাৎ গোলমাল পাকানোর জন্য ষড়যন্ত্র করা, অন্যায় ভাবে সরকারি কাজে বাধা দেওয়া, পুলিসের কাজে বাধা দেওয়ার জন্য ফোর্স করা, অনুমতি ছাড়া জমায়েত করা, দুষ্কৃতি মনোভাব নিয়ে হুমকি দেওয়া ও ভয় দেখানো।

18 April 2024, 10:30 AM

রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তি। মুর্শিদাবাদের রেজিনগরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ। এলাকায় বোমাবাজি এবং দোকান ভাঙচুর।কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিস। আহত বেশ কয়েকজন পুলিস কর্মীও। আহতদের নিয়ে আসা হলে হাসপাতালে যান অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতিকে দেখে গো ব্যাক স্লোগান বিজেপির। হাসপাতালেই মেজাজ হারিয়ে ফেলেন অধীর চৌধুরী। ধাক্কা দেন বিজেপির বহরমপুর সাংগঠনিক জেলা সভাপতিকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ডাকা হয়েছে তিন কোম্পানি বাহিনী। ঘটনাস্থল পরিদর্শনে জেলা পুলিস সুপার ও জেলাশাসক। 

 

18 April 2024, 10:30 AM

উত্তরে ভোটের উত্তাপ। রাত পোহালেই প্রথম দফায় তিন কেন্দ্রে ভোট। ভোটের তপ্ত হাওয়ায় সরগরম কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার। বন্ধ হবে রক্তপাত, গন্ডগোলের ট্র্যাডিশন? অগ্নিপরীক্ষা কমিশনের। 

18 April 2024, 09:15 AM

দমদমে পাঁচ নম্বর প্ল্যাটফর্মে কাজের জন্য ট্রেন চলাচল ব্যাহত। আজ থেকে ৭ মে পর্যন্ত ব্যাহত হবে ট্রেন চলাচল। মাঝেরহাট-বারাসত, বারাসত-হাসনাবাদ, মাঝেরহাট-মধ্যমগ্রাম। দমদম-ব্যারাকপুর, গোবরডাঙা-শিয়াদহ লাইনে ট্রেন চলাচল বন্ধ থাকবে। আজ থেকে ৭ মে বন্ধ থাকবে ট্রেন চলাচল। 

18 April 2024, 09:15 AM

প্রচার শেষ। শুরু লোকসভা ভোটের কাউন্টডাউন। কাল প্রথম দফায় উত্তরবঙ্গের তিন কেন্দ্রে ভোটগ্রহণ। কোচবিহার, আলিপুরদুয়ার জলপাইগুড়িতে প্রস্তুতি শুরু।

18 April 2024, 09:15 AM

ভোটের আগেই বোমা বিস্ফোরণ। ঘটনায় চাঞ্চল্য আসানসোলের  জামুড়িয়ায়। বাড়িতে রাখা মজুত বোমা ফেটে বিস্ফোরণ, অনুমান পুলিসের। তদন্তে প্রশাসন।

18 April 2024, 09:15 AM

প্রখর তাপে জ্বলছে দক্ষিণবঙ্গ। চোদ্দ জেলায় পারদ চল্লিশের উপরে। রাজ্যে সর্বোচ্চ তাপমাত্রা পানাগড়ে বিয়াল্লিশ দশমিক পাঁচ। বাঁকুড়ায় বিয়াল্লিশ দশমিক এক। কলকাতাতেও পারদ চল্লিশ ছুঁইছুঁই। 

18 April 2024, 09:00 AM

ভোটের আগে ভাটপাড়ায় ফের গুলি, গুলিবিদ্ধ যুবক। দুই বন্ধুর বচসার জেরে চলল গুলি। গুলিবিদ্ধ পিন্টু চৌহান নামে এক যুবক। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত যুবক। আক্রান্ত যুবক পিন্টু দলের কর্মী বলে দাবি তৃণমূল কাউন্সিলরের। বিজেপি আশ্রিত প্রকাশ পিন্টুকে লক্ষ্য করে গুলি চালিয়েছে। তৃণমূলের অভিযোগ অস্বীকার বিজেপির।