LIVE: বাংলা থেকে রাজ্যসভায় বিজেপি-র প্রার্থী দলেরই মুখপাত্র!

Last Updated: Sunday, February 11, 2024 - 20:17
LIVE:  বাংলা থেকে রাজ্যসভায় বিজেপি-র প্রার্থী দলেরই মুখপাত্র!

11 February 2024, 20:15 PM

সন্দেশখালির প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সরদারকে গ্রেফতার করেছে বাঁশদ্রোণী থানার পুলিস। তাঁর মুক্তির দাবিতে সোমবার ১২ ঘণ্টার সন্দেশখালি বানধের ডাক দিল সিপিএম। 

11 February 2024, 15:30 PM

রাজ্যসভার ৪ আসনে প্রার্থী ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। প্রার্থী হচ্ছেন সুস্মিতা দেব, মমতাবালা ঠাকুর, নাদিমুল হক ও সাংবাদিক সাগরিকা ঘোষ। যারা এবার মনোনয়ন পেলেন না তারা হলেন শান্তনু সেন, আবীর বিশ্বাস, শুভাশিস চক্রবর্তী। এবার রাজ্যসভার ভোটে কংগ্রেসকে সমর্থন করছে না তৃণমূল। গতবার কংগ্রেস প্রার্থী অভিষেক মনু সিংভিকে সমর্থন করেছিল তৃণমূল।

 

11 February 2024, 13:45 PM

দুই সন্তানকে কুয়োয় ফেলে খুনের অভিযোগ । গ্রেফতার মা চৈতালি কুন্ডু। আজ অভিযুক্তকে পেশ করা হলো জেলা আদালতের । ঘটনা পুরুলিয়ার হুড়া থানা এলাকার রখেড়া গ্রামের । গতকাল চৈতালি কুন্ডু তার ৮ ও ৫ বছর বয়সী দুই সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ দেয় । দুই সন্তানের মৃত্যু হলেও, গ্রামবাসীরা চৈতালি কুন্ডুকে উদ্ধার করতে সক্ষম হয় । ঘটনায় চৈতালি কুন্ডুর স্বামীর অভিযোগের ভিত্তিতে হুড়া থানার পুলিশ মা চৈতালি কুন্ডুকে গ্রেফতার করে । আজ অভিযুক্তের ৩ দিনের পুলিশ হেফাজত চেয়ে পুরুলিয়া জেলা আদালতে পেশ করল পুলিশ ।

11 February 2024, 13:30 PM

বাঁশদ্রোণী থানা এলাকা থেকে আটক সন্দেশখালির প্রাক্তন সিপিএম বিধায়ক নিরাপদ সর্দার। সন্দেশখালির ফেরার তৃণমূল নেতা শাহজাহান বেপাত্তা হয়ে যাওয়ার পর তা নিয়ে মুখ খোলেন নিরাপদ। সিপিএমের দাবি ঘটনার সময়ে সন্দেশখালিতে ছিলেন না নিরাপদবাবু। তিনি ছিলেন রাজ্য কমিটির বৈঠকে। পরদিন তিনি চলে যান বীরভূমে।

 

11 February 2024, 12:15 PM

আগরপাড়ায় ইন্তাজ হুসেন নামে শিশু খুনের ঘটনায় মূল অভিযুক্তকে শনিবার গ্রেফতার করলো খড়দহ থানার পুলিস। ধৃতের নাম নূর হোসেন। গত ৩০ জানুয়ারি ইন্তাজকে খুন করেন নূর। ৩ ফেব্রুয়ারি উদ্ধার করা হয় তার দেহ।

11 February 2024, 12:00 PM

ত্রিকোণ প্রেমকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো বরানহর নিরঞ্জন সেননগর এলাকায়। বরানগর নিরঞ্জন সেননগরের বাসিন্দা তাপস সাহা এলাকরাই যুবক শিবু দাসের স্ত্রীকে বিয়ে করেন। তারপর থেকেই শিবু দাস তাপস কে প্রাণে মেরে ফেলার হুমকি দিতে থাকে বলে অভিযোগ। গতকাল রাতে তাপস কাজ থেকে বাড়ি ফেরার সময়, শিবু তার দলবল নিয়ে তাপসকে ধারালো অস্ত্র দিয়ে মারধোর করে বলে জানা গেছে।

11 February 2024, 12:00 PM

পার্ক সার্কাস চারনম্বর ব্রিজের উপরে মা ফ্লাইওভারের লোহার বিমের উপরে উঠে নিয়োগের দাবিতে আত্মহত্যার তোড়জোড় যুবকের। গলায় রয়েছে দড়ির ফাঁস। নিচ থেকে বোঝানোর চেষ্টা পুলিশের। নামাতে হিমশিম প্রশাসন।