Bengal News LIVE Update: বিজেপির বিরুদ্ধে আজ ফের কমিশনে তৃণমূল, মোদী-দিলীপ-গাঙ্গুলির বিরুদ্ধে অভিযোগ!

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Friday, March 29, 2024 - 10:53
Bengal News LIVE Update: বিজেপির বিরুদ্ধে আজ ফের কমিশনে তৃণমূল, মোদী-দিলীপ-গাঙ্গুলির বিরুদ্ধে অভিযোগ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

29 March 2024, 10:45 AM

পুরুলিয়া ও ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের পর এবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রেও প্রার্থীর নাম ঘোষণা করল কুড়মি সমাজ। বাঁকুড়া লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসাবে সুরজিৎ সিং কারমালির নাম ঘোষণা করেছে কুড়মিরা। আগামীদিনে আদিবাসী স্বীকৃতির দাবিতে কুড়মিদের আন্দোলন তীব্রতর করার লক্ষেই এই প্রার্থী ঘোষণা দাবি কুড়মি সমাজের। 

29 March 2024, 10:45 AM

বিজেপির বিরুদ্ধে ফের কমিশনে তৃণমূল। আজ দিল্লিতে কমিশনে যাচ্ছেন তৃণমূলের ৫ সদস্য। কমিশনে যাচ্ছেন ডেরেক, দোলা সেন, শশী পাঁজারা। প্রতিনিধি দলে থাকবেন সাকেত গোখেল ও সাগরিকা ঘোষও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তৃণমূলের। অমৃতা রায়ের সঙ্গে ফোনালাপে বিধিভঙ্গের অভিযোগ। পাশাপাশি, বিজেপির ২ প্রার্থীর বিরুদ্ধেও অভিযোগ জানাতে পারে তৃণমূল। দিলীপ ঘোষ ও অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের বিরুদ্ধেও অভিযোগ তৃণমূলের। 

29 March 2024, 10:00 AM

বোরাল পোস্ট অফিস ঠনঠনিয়া মোড় থেকে যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষের প্রচার । এক বর্ণাঢ্য রোড শো এর মাধ্যমে প্রায় ৩ ঘন্টা প্রচার করেন সায়নী। দলনেত্রী নিজেই যেখানে সর্বক্ষণ সব জায়গায় দৌড়ে বেড়াচ্ছেন, সেখানে তিনি ঘরে বসে থাকবেন কেন? যুক্তি সায়নীর।