Bengal News LIVE Update:কলাইকুণ্ডায় এবার ভেঙে পড়ল বায়ুসেনার বিমান! অল্পের জন্য রক্ষা ২ পাইলটের

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, February 13, 2024 - 17:25
Bengal News LIVE Update:কলাইকুণ্ডায় এবার ভেঙে পড়ল বায়ুসেনার বিমান! অল্পের জন্য রক্ষা ২ পাইলটের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

13 February 2024, 16:00 PM

বামেদের আইন অমান্য আন্দোলনকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় বহরমপুরের টেক্সটাইল মোড়। এদিন আইন অমান্যের আগে বক্তব্য রাখেন মহম্মদ সেলিম। তাঁর বক্তব্য শেষ করে তিনি সমর্থকদের নিয়ে জেলাশাসকের অফিসের দিকে যাওয়ার চেষ্টা করেন। পুলিস তাদের আটকানোর চেষ্টা করলে পুলিস লাঠিচার্জ করে। পাল্টা পুলিসের দিকে ধেয়ে আসেন আন্দোলনকারীরা। শুরু হয় ইটবৃষ্টি। এর মধ্যেই পাশের ব্যারাক স্কোয়ার মাঠে বোমাবাজি শুরু হয়ে যায়।

 

13 February 2024, 15:30 PM

সুকান্ত মজুমদার বলেন, তৃণমূলের লোকজন ছাদের উপর থেকে ইট ছুঁড়েছে। বিজেপি নেতারা দেখাতে থাকেন কীভাবে তাদের মারা হয়েছে। এক বিজেপি কর্মী অসুস্থও হয়ে পড়েন। সুকান্ত মজুমদার বলেন, আমাকে ঢিল লেগেছে। আমাদের নেতা কৃষ্ণেন্দুর সিকিউরিটির মুখ ফেটে গিয়েছে। পুলিসের লোক ওপর থেকে ঢিল ছুড়েছে। কাঁদানে গ্যাস চার্জ করার মতো কোনও পরিস্থিতি ছিল না।

13 February 2024, 15:30 PM

পুলিসের দিকে উড়ে আসে আধলা ইট। সেই ইট তুলে পাল্টা ছোড়ে পুলিসও। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করত কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিস। পাশাপালি লাঠি নিয়েও তেড়ে যায় পুলিস। রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারকে কোনওক্রমে আগলে রাখে তাঁর নিরাপত্তরক্ষীরা। বিজেপি কর্মীদের হাত তুলে থামাবার চেষ্টা করেন বিজেপি নেতৃত্ব।

 

13 February 2024, 15:30 PM

সন্দেশখালিকাণ্ডের প্রতিবাদে বিজেপির বসিরহাট এসপি অফিস ঘেরাও অভিযান ঘিরে তুলকালাম এলাকা। বৃষ্টির মতো ইট বৃষ্টি, কাঁদানে গ্যাসের সেল ফাটানো নিয়ে তোলপাড় এসপি অফিস চত্বর।

13 February 2024, 15:30 PM

সন্দেশখালীর ঘটনায় স্বত প্রণোদিত মামলা গ্রহণ করল কলকাতা হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি অপূর্ব সিনহা রায় তার রায়ে উল্লেখ করেন, সন্দেশ খালির দুটি বিষয় নিয়ে তিনি বিচলিত। প্রথমত, আদিবাসীদের জমি দখল করার অভিযোগ। পাশাপাশি সেখানকার মহিলাদের মাথায় বন্দুকের নল ঠেকিয়ে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ। এই ঘটনায় আইনজীবী জয়ন্ত নারায়ণ চট্টোপাধ্যায় কে আদালত বান্ধব হিসেবে নিয়োগ করেছে আদালত। রাজ্যের পিপি দেবাশীষ রায়কে এ ব্যাপারে রিপোর্ট আগামী শুনানিতে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছে। ২০ ফেব্রুয়ারি মামলার পরবর্তী শুনানি।

13 February 2024, 13:30 PM

13 February 2024, 13:30 PM

বিকাশ আর উত্তম দুজনকেই কোর্ট লক আপে নিয়ে আসা হয়েছে। কিন্তু তাঁদের পক্ষের আইনজীবীরা দাঁড়াবেন কিনা তা এখনও ঠিক হয়নি। কারণ আইনজীবীদের তরফে কর্ম বিরতির ডাক দেওয়া হয়েছে। এখন মিটিং-এ বসছেন তাঁরা। মিটিং-এর শেষে সিদ্ধান্ত নেওয়া হবে।

13 February 2024, 13:30 PM

আজকে দুপুর ২ টো নাগাদ আপার প্রাইমারি চাকরি প্রার্থীরা রাজভবনের সামনে বিক্ষোভ দেখাবে।

13 February 2024, 12:30 PM

কাপড় দোকানে চুরির অভিযোগে সবংয়ে গ্রেফতার খোদ তৃণমূলের পঞ্চায়েত সদস্য! যখন একাধিক দুর্নীতি চুরি নিয়ে তোলপাড় রাজ্য। তারই মধ্যে এবার কাপড় দোকান নিয়ে চুরির অভিযোগে তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে গ্রেফতার করল পুলিস। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১১ নং মোহাড় অঞ্চলের পূর্ব মোহাড় এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চঞ্চল ছড়িয়েছে।

13 February 2024, 12:00 PM

দিল্লিতে প্রতিবাদী কৃষকদের উপর কাঁদানে গ্যাস পুলিসের

13 February 2024, 11:30 AM

কংগ্রেসের রানিং পঞ্চায়েত মেম্বারকে লক্ষ করে চালালো দুই রাউন্ড গুলি,অল্পের জন্য প্রাণ বাঁচলো, একটি গুলি পাশ দিয়ে বেরিয়ে যায়,অপর গুলি হাতের বুড়ো আঙুলে লাগে। গুলির আওয়াজে আতঙ্কে জ্ঞান হারিয়ে ফেলে পঞ্চায়েত মেম্বার খবির মোল্লা। বর্তমানে চিকিৎসাধীন কৃষ্ণনগর জেলা হসপাতালে।

13 February 2024, 10:30 AM

ক্ষোভে-আতঙ্কে এখনও ফুঁসছে সন্দেশখালি। রাঁজনীতির আঁচেও তপ্ত। অশান্তি এড়াতে সতর্ক পুলিস-প্রশাসন। ১৪৪ ধারার পাশাপাশি রুট মার্চ। আস্থা ফেরাতে বাড়ি বাড়ি পুলিস। টহল মহিলা বাহিনীরও। 

13 February 2024, 09:30 AM

সন্দেশখালির পথে পুলিসি বাধায় বাসন্তী হাইওয়ে থেকেই ফিরতে হয়েছে শুভেন্দু-সহ বিজেপি বিধায়কদের। কিন্তু ময়দান ছাড়তে নারাজ পদ্ম শিবির। আজ বসিরহাট যাচ্ছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বসিরহাট পুলিস সুপারের অফিসে যাবেন বিজেপি রাজ্য সভাপতি। উত্তেজনা, অশান্তির আশঙ্কায় সতর্ক পুলিস। 

13 February 2024, 09:30 AM

সন্দেশখালি নিয়ে তপ্ত রাজনীতি। বাসন্তী হাইওয়ে থেকে বিধায়করা ফেরার পর আজও আসরে পদ্ম শিবির। বসিরহাট পুলিস সুপারের অফিসে যাবেন সুকান্ত মজুমদার। সতর্ক পুলিস প্রশাসন। এবার ময়দানে রাজ্যের শাসক দলও। তপ্ত সন্দেশখালিতে আজ তৃণমূলের প্রতিনিধি দল। নেতৃত্বে পার্থ ভৌমিক, নারায়ণ গোস্বামী। ঢুকবেন না একশো চুয়াল্লিশ ধারার এলাকায়। তবু সাবধানী প্রশাসন। 

13 February 2024, 09:30 AM

মঙ্গলবার ভোররাতে সোনারপুর থানা এলাকার রাজপুরে পাশাপাশি দুটি কাঠের গুদামে আগুন। এলাকায় চাঞ্চল্য। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন। আগুন নেভানোর চেষ্টায় দমকল। দমকল সুত্রে জানা গিয়েছে ভোর সাড়ে চারটা নাগাদ তারা আগুন লাগার খবর পান। সাথে সাথেই বারুইপুর ও সোনারপুর থেকে দমকলের ইঞ্জিন আসে ঘটনাস্থলে। কাঠ মজুত ছিল। কেউ আগুন লাগিয়ে দিয়েছে নাকি সর্ট-সার্কিট থেকে আগুন তা খতিয়ে দেখছে দমকল।

13 February 2024, 09:00 AM

বিজেপি নেতা আদলত থেকে জামিন পাওয়ার পরই ফের তাকে পুলিস গ্রেফতার করায় ধুমধুমার বেঁধে যায় পুলিস ও বিজেপি কর্মী সামর্থকদের মধ্যে। রাতে বসিরহাট মহকুমা আদালত থেকে সন্দেশখালি তৃণমূল নেতা উত্তম সর্দার ও বিজেপি নেতা বিকাশ সিং জামিন পাওয়া পর ফের দুজনকেই গ্রেফতার করল পুলিস। এই নিয়ে  হুলুস্থুল পড়ে আদালতে চত্বরের ঠিক বাহিরে।

13 February 2024, 08:45 AM

ঢালাইয়ের একদিন পড়েই উঠে যাচ্ছে রাস্তার পিচের ঢালাই। নিম্নমানের কাজের অভিযোগ তুলে বিক্ষোভে বাসিন্দারা। পথশ্রী রাস্তার কাজ নিম্নমানের অভিযোগ। অভিযোগ ঢালাইয়ের পরদিনই পিচের ঢালাই উঠে যাচ্ছে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের গাদং ২ গ্রাম পঞ্চায়েতের ঝাড়শালবাড়ি এলাকার ঘটনা। ঘটনায় সকালে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। 

13 February 2024, 08:45 AM

মঙ্গলবার সকাল থেকেই পুরুলিয়ায় শুরু বৃষ্টিপাত। বৃষ্টিপাতের জেরে বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোতে নারাজ সাধারন মানুষজন। আজ জেলার সর্বনিম্ন তাপমাত্রা ১৪ ডিগ্রি। 

13 February 2024, 08:45 AM

রেশন দুর্নীতি তদন্তে ফের একবার কৈখালীতে বাকিবুর রহমানের অভিজাত আবাসনে তল্লাশিতে ইডি আধিকারিকেরা। তবে এবার বাকিবুরের ফ্ল্যাটে নয়, বাকিবুর ঘনিষ্ঠ ব্যবসায়ী ওই আবাসনের বাসিন্দা হানিস তোসিবালের ফ্লাটে অভিযান চালাচ্ছে ইডি আধিকারিকেরা। প্রায় দেড় ঘন্টা ধরে বলছে এই অভিযান। ইডি আধিকারিকরা আসার সঙ্গে সঙ্গেই ব্যবসায়ী মোবাইল ফোন ছুড়ে অন্যত্র ফেলে দেয়। পরবর্তী সময় কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর জওয়ানরা তা উদ্ধার করে।