Bengal News LIVE Update: ক্যানসারে আক্রান্ত ইংল্যান্ডের রাজা চার্লস!

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, February 6, 2024 - 00:15
Bengal News LIVE Update: ক্যানসারে আক্রান্ত ইংল্যান্ডের রাজা চার্লস!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

6 February 2024, 00:15 AM

ক্য়ানসারে আক্রান্ত ইংল্যান্ডের রাজা চার্লস! আপাতত জনসমক্ষে আসবেন না তিনি।  বামিংহাম প্যালেস থেকে জারি করা হল বিবৃতি।

 

 

5 February 2024, 17:45 PM

বিরোধীদের নিশান করে প্রধানমন্ত্রী বলে কতদিন সমাজকে ভাগ করতে থাকবেন? আপনারা অনেক ভাগে ভাগ করেছেন এই দেশকে। 

5 February 2024, 17:30 PM

সংসদে তাঁর ভাষণে কংগ্রেসকে চাঁচাছোলা ভাষায় নিশানা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, বিরোধীদের কাজকর্ম দেখে মনে হয় আরও কয়েক দশক বিরোধী আসনেই তারা থাকতে চায়।

5 February 2024, 13:15 PM

কয়লা খনি দুর্ঘটনার ঘটনায় কার্যত ১৮ ডিগ্রি ঘুরে গেলেন আগ্নিমিত্রা পাল। কয়লা খনি দুর্ঘটনায় মৃত রাজেশ তুরির স্ত্রী স্থানীয় আমরাসোঁতা পঞ্চায়েতের বিজেপির প্রার্থী ছিলেন এই খবর পাওয়ার পর অগ্নিমিত্রা পাল কার্যত 180 ডিগ্রি ঘুরে গেলেন। তিনি বলেন এই দুজন কয়লা খনিতে মারা গেছে কিনা তার কোন প্রমাণ নেই।

5 February 2024, 13:15 PM

মেয়ে সন্তান জন্ম দেওয়ায় বাড়ি থেকে তাড়িয়ে দিল বউমাকে। তিন মাসের কন্যা সন্তানকে নিয়ে ভবঘুরের মত ঘুরে বেড়াচ্ছে জলপাইগুড়ির নাগরাকাটার কুট্টি চা বাগানের বাসিন্দা পায়েল দেবনাথ। শাশুড়ি সঙ্গিতা মুন্ডার বিরুদ্ধে পায়েলের অভিযোগ কন্যা সন্তান জন্ম দেওয়ায় তার শাশুড়ি তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। স্বামী প্রসাদ মুন্ডা কাজের তাগিদে ভীনরাজ্য রয়েছে । শাশুরীর গঞ্জনা সহ্য করতে না পেরে নাগরাকাটা থেকে ট্রেন ধরে চলে আসেন আলিপুরদুয়ারে।

5 February 2024, 11:30 AM

সোমবার ডিএ মামলার শুনানি সুপ্রিম কোর্টে।

5 February 2024, 11:30 AM

বিধানসভার প্রথম দিনে আজ সিকিউরিটি নিয়ে অত্যন্ত কড়া ব্যবস্থা।  গেটের বাইরে লাগানো হয়েছে বিশেষ স্ক্যানার যে স্ক্যানার দিয়ে গাড়ির সামনে স্টিকার স্ক্যান করা হবে।

5 February 2024, 10:15 AM

হাওড়ার দাসনগর থানার অন্তর্গত বিপ্লবী অনাদি দাস লেনে ইডির তল্লাশি অভিযান। গৌতম বর্মন নামে এক চার্টার্ড অ্যাকাউন্টান্ট-এর বাড়িতে অভিযান চালাচ্ছেন ইডি আধিকারিকরা। সকাল সাড়ে আটটার সময় তারা এখানে আসেন।

5 February 2024, 09:45 AM

রাজ্যে একমাত্র ব্যতিক্রম চন্দ্রকোনা-২ পঞ্চায়েত সমিতি,৬ মাস কেটে গেলেও এখনও গঠন করা যায়নি স্থায়ী সমিতি। বিরোধী শুন্য পঞ্চায়েত সমিতিতে শাসকদলের গোষ্ঠী কোন্দলে থমকে স্থায়ী সমিতি গঠন।

5 February 2024, 09:45 AM

কেরালাতে কর্মরত এক পরিযায়ী শ্রমিক ও তার স্ত্রীর বিরুদ্ধে তিন মাসের শিশু কন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ডোমকলে।

5 February 2024, 09:45 AM

ভাগ্যের চাকা ঘুরে গেলো জলপাইগুড়ি জেলার ধুপগুড়ি ব্লকের দামবাড়ী এলাকার সেলুন কর্মী নিবাস চন্দ্র শীলের। বাজারে গিয়ে বাড়ি ফেরার পথে ৩০ টাকার লটারী কেটে কোটিপতি সেলুন কর্মী নিবাস। 

5 February 2024, 09:45 AM

MGNREGA এর টাকা দেওয়ার জন্য কেন্দ্র সরকার বসে রয়েছে, জলপাইগুড়ি তে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের সাংসদ ডা.জয়ন্ত কুমার রায়।  সম্প্রীতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন কেন্দ্র সরকার ১০০ দিনের শ্রমিকদের বঞ্চিত করেছে। এনিয়ে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের সাংসদ ডা. জয়ন্ত কুমার রায় জানান ১০০ দিনের কাজে যে দুর্নীতি হয়েছে, তার হিসাবের পাশাপাশি দুর্নীতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিক রাজ্য সরকার।  কেন্দ্র সরকার ১০০ দিনের মজুরি দেওয়ার জন্য বসে রয়েছে।

5 February 2024, 09:45 AM

বিনা অনুমতিতে সরকারি জায়গায় গাছ কাটার অভিযোগ বিজেপির পঞ্চায়েত সদস্যের স্বামীর বিরুদ্ধে।অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাটা গাছ বাজেয়াপ্ত করল ঘাটাল থানার পুলিস।

5 February 2024, 09:45 AM

বন্ধ হয়ে গেলো  মাল ব্লকের সাইলী চা বাগান। সোমবার সকালে সাইলী চা বাগানে সাসপেনশন অফ ওয়ার্ক এর নোটিশ  জারি করেছে বাগান কর্তৃপক্ষ।  যার ফলে শুখা মরশুমে ককর্মহীন হল প্রায় ১৫০০ চা শ্রমিক।