Bengal News LIVE Update: ধামাখালিতে বাধা দেওয়া হল ৬ সদস্যের ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Sunday, March 3, 2024 - 12:38
Bengal News LIVE Update: ধামাখালিতে বাধা দেওয়া হল ৬ সদস্যের ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

3 March 2024, 12:30 PM

সন্দেশখালিতে ফ্যাক্ট ফাইন্ডিং টিম। ফের বাধা দেওয়া হল এই ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে। সন্দেশখালি যাওয়ার পথে ধামাখালিতে বাধা দেওয়া হল ৬ সদস্যের এই প্রতিনিধিদলকে। 

3 March 2024, 10:00 AM

লোকসভা নির্বাচনে নাম ঘোষণা হয়েছে গতকাল। আর আজ সকাল থেকে প্রচার শুরু করে দিলেন হাওড়া সদরের বিজেপি প্রার্থী ডঃ রথীন চক্রবর্তী। বাইকে চেপে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে হাজির হন সিদ্ধেশ্বরী মন্দিরে। সেখানে পুজো দেন। জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত শক্ত করতে তার এই লড়াই। জেতার বিষয়ে একশ ভাগ আশাবাদী। মানুষ তাদের চাইছে। হাওড়ার শিল্পায়ন সহ একাধিক ইস্যু নিয়ে এবারের লোকসভা নির্বাচনকে হাতিয়ার করে সাফল্য আসবে বলে মনে করছেন ডঃ রথীন চক্রবর্তী।

3 March 2024, 08:15 AM

আজ বেলা বারোটার সময় সুবোধ মল্লিক স্কোয়ার থেকে সংগ্রামী যৌথ মঞ্চের মিছিল শুরু হবে। মিছিল শেষ হবে রানী রাসমণি রোডে এবং রানী রাসমণি রোডেই জমায়েত হয়ে জনসভা হবে।

3 March 2024, 08:15 AM

ঘাটাল লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে হিরণের নাম ঘোষণা হতেই রাতেই প্রার্থীর নাম দিয়ে দেওয়াল লেখা শুরু বিজেপির নেতা কর্মীদের।

3 March 2024, 08:15 AM

ভদ্রেশ্বর বিঘাটিতে ভয়াবহ আগুন একটি প্লাস্টিক রিসাইকল কারখানায়। স্থানীয় সূত্রে খবর রবিবার কাক ভোরে এই আগুন লাগে।

3 March 2024, 08:15 AM

গ্রামের রাস্তায় টহলরত কেন্দ্রীয় বাহিনীকে ফুল দিয়ে অভ্যর্থনা জানাচ্ছে কচিকাঁচারা। কেউ কেউ আবার হাত নাড়িয়ে শুভেচ্ছা বিনিময় করছে। জলপাইগুড়ির বিভিন্ন রাস্তায় এমন চিত্র দেখা যাচ্ছে। খুশি কেন্দ্রীয় বাহিনী জাওয়ানরা।

 

3 March 2024, 08:15 AM

কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশের যৌথ রুটমার্চ জঙ্গলমহল পুরুলিয়ায়। পুরুলিয়ার বলরামপুর এবং বান্দোয়ান এলাকায় সিআরপিএফ জওয়ানদের সঙ্গে নিয়ে রুট মার্চ করে রাজ্য পুলিস। জেলায় আগে থেকেই মাওবাদী দমনে মোতায়েন থাকা ১০ কোম্পানির মধ্যে ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করা হচ্ছে রুটমার্চের জন্য। 

3 March 2024, 08:15 AM

বাঁশবেড়িয়া গ্যাঞ্জেস জুটমিলে শ্রমিক অসন্তোষ, কাজ বন্ধ।