Bengal News LIVE Update: দিনভর টানাপোড়েন, অবশেষে সিবিআই হেফাজতে শাহজাহান

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Thursday, March 7, 2024 - 06:53
Bengal News LIVE Update: দিনভর টানাপোড়েন, অবশেষে সিবিআই হেফাজতে শাহজাহান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

6 March 2024, 18:15 PM

দিনভর টানাপোড়েন, অবশেষে সিবিআই হেফাজতে শাহজাহান। ভবানী ভবনের পিছনের গেট দিয়ে বের করে এসএসকেএম হাসপাতালে মেডিকেল করতে আনা হয় শাহজাহানকে। নিয়ে আসে সিআইডি। পরীক্ষার পর ফের নিয়ে যাওয়া হয় ভবানী ভবনে। সিবিআই-কে হস্তান্তরের পর ফের ইএসআই জোকাতে নিয়ে যাওয়া হয়েছে স্বাস্থ্য পরীক্ষার জন্য। ওদিকে সন্দেশখালি ও শেখ শাহজাহানকে সিবিআইকে হস্তান্তর মামলার এদিন আর উল্লেখ হয়নি সুপ্রিম কোর্টে। প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের কক্ষে অপেক্ষা করছিলেন রাজ্য সরকারের আইনজীবী অভিষেক মনু সিংভি। কিন্তু মামলা উল্লেখের সুযোগ পেলেন না তিনি। রাজ্য সরকারের আবেদনের কবে শুনানি  হবে, তা পরে জানাবে সুপ্রিম কোর্ট।

6 March 2024, 15:15 PM

6 March 2024, 12:30 PM

অধীর চৌধুরীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের। তাকে ৪১-এ নোটিসে তলব করেছে পুলিস। নোটিস চ্যালেঞ্জ করে মামলা অধীরের। মামলা দায়ের করার অনুমতি। তিনি লোকসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান। ৩১ জানুয়ারি ন্যায় যাত্রায় রাহুল গান্ধীর সঙ্গে হরিশচন্দ্রপুরে ছিলেন অধীর। সেখানে ভিড়ের চাপে গাড়ির কাচ ভেঙে যায়। পুলিসের দাবি, সেইসময় অধীর এমন কিছু উসকানিমূলক মন্তব্য করেন যাতে উত্তেজিত হয়ে পড়েন কংগ্রেস সমর্থকরা। সেখানে এর জন্য বড় কোনও ঘটনা ঘটতে পারত বলে অভিযোগ পুলিসের। তাই অধীরের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের। কাল শুনানি বিচারপতি জয় সেনগুপ্তর এজলাসে।

6 March 2024, 11:30 AM

শাহজাহান মামলায় 'সুপ্রিম' ধাক্কা রাজ্যের! হাইকোর্টের নির্দেশে হস্তক্ষেপ করল না সুপ্রিম কোর্ট। রাজ্যের দ্রুত শুনানি আর্জি ফেরালেন বিচারপতি সঞ্জীব খান্না। 

6 March 2024, 10:45 AM

6 March 2024, 10:00 AM

ভিডিয়ো বার্তায় মুখ্যমন্ত্রী লিখেছেন - 

বাংলার মানুষের সুখ-দুঃখের খেয়াল রাখা, তাঁদের হিতার্থে দিবারাত্রি কাজ করে যাওয়ার জন্য - আমি এবং আমার জনদরদি মা-মাটি-মানুষের সরকার সদা সচেষ্ট। 

আজ থেকে আমাদের গর্ব, সমাজের দিশা - আশা কর্মী, অঙ্গনওয়াড়ি কর্মী এবং অঙ্গনওয়াড়ি হেল্পারদের মাসিক বেতন বৃদ্ধি করা হল।

আমি আমৃত্যু এইভাবেই আপনাদের জন্য কাজ করে যাব। আপনারা ভালো থাকলেই, আমার ভালো থাকা। 

জয় হিন্দ! জয় বাংলা!

6 March 2024, 10:00 AM

6 March 2024, 10:00 AM

আইসিডিএস হেল্পারদের বেতন ৫০০ টাকা বাড়বে এপ্রিল মাস থেকে

6 March 2024, 10:00 AM

অঙ্গনওয়াড়ি কর্মীদের বেতন ৭৫০ টাকা বাড়বে এপ্রিল মাস থেকে

6 March 2024, 10:00 AM

আশা কর্মীদের ৭৫০ টাকা বাড়ছে এপ্রিল মাস থেকে

6 March 2024, 09:00 AM

ভারতবর্ষ পশ্চিমবাংলার আইনকে শেষ করে দিল দালাল নির্লজ্জ অপদার্থ বেইমান মানুষ তিনি এবার বিজেপিতে যোগদান করবেন নাম না করেই কর্মী সভা থেকে হুমকি ক্যানিং পশ্চিমের বিধায়কের।

 

6 March 2024, 09:00 AM

কোতুলপুরে বিজেপি নেতাদের মারধরের অভিযোগ, অভিযোগ জানাতে থানায় গেলেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ, প্রার্থী নিয়ে নিজেদের গোষ্ঠীদ্বন্দ দাবি তৃণমূলের,

 

6 March 2024, 09:00 AM

কুষ্ঠ রোগে ভুগে বদলে গিয়ে ছিলো শরীর। সময় মতো চিকিৎসা না হওয়ায় অঙ্গবিকৃতির শিকার হয়েছিলেন অনেকেই। হারিয়ে ফেলেছিলেন কর্মক্ষমতা। কুষ্ঠ রোগে আক্রান্ত জলপাইগুড়ি, কোচবিহার, দার্জিলিং এই তিন জেলার ২৮ জন রোগীকে চিহ্নিত করে তাদের স্বাভাবিক অবস্থায় ফেরানোর জন্য রি কন্সট্রাকটিভ সার্জারির ব্যবস্থা করলো স্বাস্থ্য দফতর।

6 March 2024, 09:00 AM

তৃণমূলের এতো দেউলিয়া হয়ে যায়নি যে গুন্ডা ক্রিমিনালদের প্রার্থী করতে হবে। আবারও অর্জুন সিং কে তোপ শুবোধ অধিকারীর। অর্জুন সিং কে গুন্ডা ক্রিমিনাল বলো তোপ। 

6 March 2024, 09:00 AM

দক্ষিণ দিনাজপুর জেলায় চলতি বছরের অক্টোবর মাসের মধ্যেই ক্রিটিকাল কেয়ার ইউনিটের ৫০টি বেডের আলাদা ব্লক চালু হতে চলেছে। আর এই পরিষেবা চালু হলে প্রত্যন্ত এই জেলার মানুষের স্বাস্থ্য পরিষেবা যে আমূল বদলে যাবে তা বলাই বাহুল্য। 

6 March 2024, 09:00 AM

তোলাবাজ শান্তনু ঠাকুর এই মর্মে বনগা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বর্তমান কেন্দ্রীয় প্রতি মন্ত্রীর নামে কল্যাণী স্টেশন এলাকায় পোস্টার। পাশাপাশি লোকাল ট্রেনের কামরায় একই পোস্টার।

6 March 2024, 09:00 AM

লুপ্তপ্রায় টোটো জাতির নিজস্ব বর্ণমালা বোর্ডে লিখে ৩২ তম কাটোয়া বইমেলার সূচনা করলেন পদ্মশ্রী ধনীরাম টোটো।

6 March 2024, 09:00 AM

ভোটের নির্ঘন্ট ঘোষনা হয়নি,প্রকাশ হয়নি প্রার্থী তালিকাও।প্রার্থীর নামের জায়গা ফাঁকা রেখেই দিবারাত্রি রং তুলি হাতে তুলে নিয়ে অভিনব কার্টুন চিত্র ও ছড়া এঁকে চন্দ্রকোনায় লোকসভা ভোটের প্রচারে সাড়া ফেলেছে বাম কর্মীরা।