LIVE: উত্তরাখণ্ডে টানেল বিপর্যয়; বিকট শব্দে আপাতত বন্ধ উদ্ধারকাজ

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, November 18, 2023 - 00:04
LIVE: উত্তরাখণ্ডে টানেল বিপর্যয়; বিকট শব্দে আপাতত বন্ধ উদ্ধারকাজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

18 November 2023, 00:00 AM

আচমকাই বিকট শব্দ! উত্তরাখণ্ডে টানেল বিপর্যয়ে আপাতত বন্ধ উদ্ধারকাজ। বিশেষজ্ঞদের নিয়ে ডাকা হল বৈঠক।

17 November 2023, 14:45 PM

কুলগাম পুলিস, সেনাবাহিনী এবং সিআরপিএফ পাঁচ সন্ত্রাসবাদীকে নিষ্ক্রিয় করেছে। তাদের কাছ থেকে অপরাধমূলক সামগ্রী উদ্ধার করা হয়েছে। চূড়ান্ত পর্যায়ে অপারেশন করে; এলাকা স্যানিটাইজ করা হচ্ছে।

17 November 2023, 14:30 PM

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলার জন্য গঠন হল নতুন ডিভিশন বেঞ্চ। বিচারপতি দেবাঙ্গশু বসাক-এর ডিভিশন বেঞ্চে গেল মামলা। শীর্ষ আদালতের নির্দেশ ছিল, প্রধান বিচারপতি এই সংক্রান্ত মামলা শুনানির জন্য নতুন বেঞ্চ গঠন করবেন। পাশাপাশি সিবিআইকে দ্রুত তদন্ত শেষ করতে হবে। ছ'মাসের মধ্যে বিচার শেষ করতে হবে।  হাইকোর্টকে।

17 November 2023, 12:45 PM

আমহার্স্ট স্ট্রিট কাণ্ডে মৃতের পরিবারকে মামলায় পার্টি করার নির্দেশ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংরক্ষণ করে রাখার নির্দেশ। পুলিস কমিশনার এটা সুনিচিত করবেন। নির্দেশ আদালতের। পাশাপাশি, দ্বিতীয় ময়নাতদন্তের নির্দেশ আপাতত নয়। ২৩ তারিখ শুনানিতে ঠিক হবে। তার মধ্যে মৃতের পরিবারকে হলফনামা দিয়ে তাদের আবেদন জানাতে হবে। ওদিকে পুলিস মর্গ থেকে দেহ এসএসেকেম মর্গে আনতে হবে। এদিন আদালত বলে যে, ময়নাতদন্তের রিপোর্ট বলছে যে কোনও আঘাতের চিহ্ন নেই। মাথায় টিউমার ফেটে গিয়েছিল বলে উল্লেখ ময়নাতদন্তের রিপোর্টে।

17 November 2023, 10:45 AM

আমডাঙায় তৃণমূল প্রধান খুনে গ্রেফতার ১। গ্রেফতার আনওয়ার হোসেন মণ্ডল। পুলিসি হেফাজতে রয়েছে ধৃত। 

17 November 2023, 10:45 AM

আজ ফের ইডি দফতরে টিটাগর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী। গতকালের পর আজ ফের তাঁকে ডাকা হয়। এই নিয়ে চতুর্থবারের জন্য জিজ্ঞাসাবাদের মুখোমুখি প্রশান্ত চৌধুরী।

 

17 November 2023, 10:45 AM

ফের বাংলা-বিহার সীমান্তবর্তী এলাকায় অজ্ঞাত পরিচয় মধ্যবয়সী মহিলার মৃতদেহ উদ্ধার। মালদার চাঁচল থানার মহানন্দপুর গ্রাম পঞ্চায়েতের বাংলা-বিহার সীমান্তবর্তী মায়াপুর গ্রামের মরা মহানন্দা নদীতে আজ সকালে মৃতদেহটি নজরে আসে এলাকাবাসীর। মৃতদেহটির কোমরে দড়ি বাঁধা রয়েছে। মাথায় নেই চুল। মৃতদেহটির পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে চাঁচল থানার পুলিস।

17 November 2023, 10:45 AM

ফের নৈনিতালে খাদে বাস, নিহত কমপক্ষে ৭

17 November 2023, 10:15 AM

বিচারপতির চালককে থাপ্পড় মারার ঘটনায় নওশাদ সিদ্দিকিকে তলব। তলবের ৭২ ঘণ্টার মধ্যে গড়ফা থানাতে আসতে বলা হয়েছে। গতকাল নোটিস দেওয়া হয়েছে।

17 November 2023, 07:45 AM

কামালউদ্দিন ঢালি রাস্তার সুপারভাইজারের কাজ করত। তার কাজেও বাধা দেয় সাইফুদ্দিন।

17 November 2023, 07:45 AM

আনিসুর লস্কর ও কামালউদ্দিন ঢালিকে আজ বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হবে। রাতে তাদের বারুইপুর থানায় রাখা হয়েছে। ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ৩০২, ৩৪, ১২০বি  ও ২৫/২৭ আর্মস অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে।  ধৃত আনিসুর এলাকায় সিপিএমের কর্মী হিসেবে পরিচিত। তার একটি মাটির গাড়ি আছে। যা চালাতে বাধা দিচ্ছিল তৃণমূল নেতা সাইফুদ্দিন। শুধু তাই নয় তার পরিবারের যে মুদির দোকান ছিল তাও জোর করে বন্ধ করে দেয় সাইফুদ্দিন। ফলে দু'জনের মধ্যে ব্যক্তিগত বিরোধ ছিল।

17 November 2023, 07:45 AM

বাঁটরা থানার অন্তর্গত ১৪/১ কালীপ্রসাদ ব্যানার্জি ফাস্ট বাই লেনে একটি বিস্কুট এর গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দমকল সূত্রে খবর রাত তিনটে নাগাদ এই ঘটনার খবর পায় তারা। দমকলের চারটে ইঞ্জিন পৌঁছয় ঘটনাস্থলে। আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। হতাহতের কোনো খবর নেই। 

17 November 2023, 07:45 AM

আবারও আক্রান্ত  মালদার ইংরেজবাজার বিধায়ক তথা বিজেপি নেত্রী  শ্রীরূপা মিত্র চৌধুরী। রাত ৯-৪০মিনিট নাগাদ ইংরেজবাজার থানার চন্দনপার্ক এলাকায় তাঁর গাড়িকে সজোরে  ধাক্কা মারার অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের যুব নেতার  বিরুদ্ধে। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিস। 

বিজেপি বিধায়কের দাবী তার গাড়িতে ধাক্কা মারে একটি কালো কালারের স্করপিও। বিধায়কের আরও দাবি ওই গাড়িতে ছিলেন ইংরেজবাজারের অমৃতি অঞ্চলের  তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি অনিকেত রায়। ঘটনা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ইংরেজবাজার থানায়।