Locket Chatterjee: 'অপেক্ষায় আছি খেলায় কে জেতে!' কুণাল-সুদীপ দ্বৈরথে কটাক্ষ লকেটের...

কে বিজেপি হয়েছে, বলতে পারব না। তবে তৃণমূল দূর্নীতিতে ভরে গিয়েছে। তাই দল ছাড়ার জন্য সবাই অজুহাত দিচ্ছে।

Updated By: Mar 2, 2024, 06:40 PM IST
Locket Chatterjee: 'অপেক্ষায় আছি খেলায় কে জেতে!' কুণাল-সুদীপ দ্বৈরথে কটাক্ষ লকেটের...

বিধান সরকার: সুদীপ বন্দ্যোপাধ্য়ায় একটা বড় সাইজের শাহজাহান! সুদীপ বন্দ্যোপাধ্যায় যখন জেল হেফাজতে ছিল, তখন হাসপাতালের বিল কে মিটিয়েছিল? সুদীপ নাকি অন্য কেউ? গরমিল পাওয়া গেলে সুদীপের ফের গ্রেফতার হওয়া উচিত! বিজেপির সঙ্গে সুদীপ বন্দ্যোপাধ্য়ায়ের 'আঁতাতের' অভিযোগে এভাবেই সরব কুণাল ঘোষ। আর এবার সেই প্রসঙ্গেই এবার চাঁছাছোলা কটাক্ষ হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়ের।

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন,"তৃণমূল দলটা পিসির দল বনাম ভাইপোর দল হয়ে গিয়েছে। কে লোকসভার টিকিট পাবে? এই নিয়ে চলছে। তাই নানারকম খেলা শুরু হয়েছে। আমরা সবাই অপেক্ষা করে আছি। খেলায় কে জেতে! পিসি জিতবে না ভাইপো জিতবে! শুনেছি ভাইপোর হাতেই সব। তাদের দ্বন্দ্বে তৃণমূল দলটাই শেষ হয়ে যাবে।" আরও বলেন, "কে বিজেপি হয়েছে, সেটা আমরা বলতে পারব না। তৃণমূল দূর্নীতিতে ভরে গিয়েছে। তাই দল ছাড়ার জন্য সবাই কোনও না কোনও অজুহাত দিচ্ছে।"

প্রসঙ্গত, শুক্রবার তৃণমূলের পদ থেকে ইস্তফা দেওয়ার পর বিস্ফোরক কুণাল ঘোষ! সুদীপ বন্দ্যোপাধ্য়ায় প্রসঙ্গে কুণাল ঘোষ তোপ দাগেন, 'সব ফুল রেখে চলে। বিজেপির লোক, বিজেপির দালাল। সুদীপ বন্দ্যোপাধ্য়ায়কে রোজভ্যালি কেস থেকে বাঁচিয়ে রেখেছে মোদী সরকার'। একইসঙ্গে সদ্য় পদত্য়াগী মুখপাত্র আরও বলেন, 'উত্তর কলকাতায় বিজেপির ২টো প্রার্থী। একটা পদ্মফুলে, একটা জোড়াফুলে। ফলে ওখানে বিজেপিকে হারাতে ঠিক কীভাবে লড়াই করতে হবে, তা নিয়ে আমাদের একটু বিভ্রান্তি আছে।' উল্লেখ্য, এর আগে তৃণমূলের উত্তর কলকাতা জেলার সাংগঠনিক বৈঠকে দেখা যায়নি কুণাল ঘোষকে। 

এরপর এদিন ফের এক্স হ্যান্ডেলে সুদীপকে নিয়ে বোমা ফাটান কুণাল। জেল হেফাজতে থাকাকালীন সুদীপ বন্দোপাধ্যায় বেশ কিছুটা সময় ছিলেন ভুবনেশ্বর অ্যাপলোতে। সেইসময় ভুবনেশ্বরে হেফাজতে থাকার সময় অ্যাপলোর বিল কে দিয়েছিল? সুদীপ নাকি অন্য কেউ তার হয়ে দিয়েছে? ইডি ও সিবিআই তদন্ত করে দেখুক বলে দাবি কুণাল ঘোষের। যদি সত্যি গরমিল পাওয়া যায়, তাহলে সুদীপের ফের গ্রেফতার হওয়া উচিত বলেও দাবি কুণালের। শুধু অ্যাপলোর বিল নিয়ে প্রশ্ন নয়, সুদীপের বিরুদ্ধে আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন কুণাল ঘোষ। এজেন্সি নিজে থেকে না এগোলে তিনি নিজেই আদালতের দ্বারস্থ হবেন। হুঁশিয়ারি তাঁর। 

আরও পড়ুন, Adhir Chowdhury: 'দিদির দল বনাম খোকাবাবুর দল মারামারি চলছে!' বিস্ফোরক অধীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.