Dilip Ghosh: 'মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে', ভোট আবহে ফের বেলাগাম দিলীপ

Dilip Ghosh on Mamata banerjee: দিলীপ ঘোষ বলেন, ওদের লোক জড়ো করতে গেলে নাচতে হচ্ছে। মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে। রাস্তার ধারে নেচে লোক জড়ো করছেন।

Updated By: Apr 15, 2024, 08:53 PM IST
Dilip Ghosh: 'মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে', ভোট আবহে ফের বেলাগাম দিলীপ
ফাইল ছবি

অরূপ লাহা: ফের মমতাকে নিশানা দিলীপ ঘোষের। উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী আদিবাসীদের সঙ্গে নাচের অনুষ্ঠানে যোগ দেওয়ায় কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ওদের লোক জড়ো করতে গেলে নাচতে হচ্ছে। মুখ্যমন্ত্রীও নাচছে এখানকার প্রার্থীও নাচছে। রাস্তার ধারে নেচে লোক জড়ো করছেন। আমরা যেখানে যাচ্ছি এমনিতেই লোক জড়ো হয়ে যাচ্ছে। লোক আসছে।

আরও পড়ুন, Digha Accident: দিঘায় ভয়াবহ দুর্ঘটনা, মহিলার উপর দিয়ে চলে গেল স্পিডবোট! বোটের পাখায়...

তিনি আরও বলেন, রাজনীতি, ব্যাট, বল, ক্যারাটে সবই করি, তাই আমার সামনে সবাই আসতে ভয় পায়। যত দিন যাচ্ছে তত ফিকে যাচ্ছে কীর্তি আজাদ। কারণ উনি তো রিটায়ার্ড এবং টায়ার্ড ম্যান। উনি এখন বুঝতে পারছেন এখানকার জনতা ওনাকে নিচ্ছে না, পার্টির লোকেরাই ওনার সঙ্গে বেরোচ্ছে না। আমরা মানুষের সঙ্গে আছি, আমাদের সঙ্গে মানুষ আছে।

মমতা পুলিসের দিকে তোপ দেগে দিলীপ ঘোষের বক্তব্য, পঞ্চায়েতে এখানে পুলিস ও গুণ্ডা দিয়ে লুঠ করা হয়েছে। সামনের পঞ্চায়েতে দেখবেন আমরা ওদের বাড়ি থেকে বেরুতে দেব না। আমি তো প্রচারই করিনি। লোকের সঙ্গে দেখা করছি, ক্রিকেট খেলছি। ওরা ঘোড়া নিয়ে আসছে টাকা খরচ করে। দিলীপ ঘোষ একাই একশো, যতই ওরা এখানে প্রচারে আসুক। আমাদের সময় হলে সেন্ট্রাল লিডাররা আসবে। টিএমসি কংগ্রেস সবই বিজেপির হয়ে বেরুবে এপ্রিল মাস শেষ হতে দিন। বুথে আমার শুধু কর্মীরা বসবে না বুথ সামলাবে। বাইরে থেকে যদি কেউ যায় সে কিভাবে ফিরবে আমরা ঠিক করে দেব।

অন্যদিকে, গতবারে বুথে গণ্ডগোল হয়নি, বুথের বাইরে গণ্ডগোল হয়েছিল, এবার হতে দেব না। ওদের বলে দেবেন দিলীপ ঘোষ এসে গেছে। আমি যেখানে যায় সেখানে মূল শুদ্ধ উপরে ফেলি ওদের বলে দেবেন। আমরা সেন্ট্রাল ফোর্সের উপর ভরসা করে ভোট করি না। সাধারণ মানুষ যাতে ঠিক ভাবে ভোট দিতে পারে সেজন্য সেন্ট্রাল ফোর্স এসেছে।বিজেপি কর্মীরাই ভোট করবে, বিধানসভা লোকসভায় যেমন করেছে।

পাশাপাশি তিনি বলেন,  ট্রান্সপোর্টের লোকেরা আমাকে বলেছে, আমরা খুব সমস্যার মধ্যে আছি। পুলিস এবং টিএমসির গুণ্ডারা যেখানে সেখানে রাস্তা আটকে টাকা তুলছে। মমতাকে উদ্দেশ্য করে দিলীপ ঘোষের মন্তব্য, উনি কিছুই করেননি, মোদীজি হাইওয়ে করেছেন, চন্দ্রযান করেছেন। উনি করেছেন বলেই আজ উদ্বোধন করছেন। এয়ারপোর্ট, ট্রেন উদ্বোধন করছেন। মমতা খালি রাস্তায় হাঁটছে টাকা দাও টাকা দাও করে।

আরও পড়ুন, Bengal Weather: তেতে পুড়ে নাজেহাল বাংলা, আরও বাড়বে দাবদাহ! কোন কোন জেলায় লু সতর্কতা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

.