প্রেমে 'না', ছুরি দিয়ে ছাত্রীর নাক কেটে নেওয়ার চেষ্টা যুবকের!

এদিন সকালে টিউশনি পড়তে যাওয়ার জন্য ওই ছাত্রী যখন বাড়ি থেকে বের হয়, তখন তার পথ আটকায় জনি।

Updated By: Nov 3, 2018, 11:18 AM IST
প্রেমে 'না', ছুরি দিয়ে ছাত্রীর নাক কেটে নেওয়ার চেষ্টা যুবকের!

নিজস্ব প্রতিবেদন : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল ছাত্রী। সেই আক্রোশে ধারালো অস্ত্র নিয়ে প্রথম বর্ষের ছাত্রীর উপর হামলা চালান এক যুবক। ধারালো অস্ত্রের আঘাতে ওই ছাত্রীর মুখ বিকৃত করে দেওয়া চেষ্টা করল অভিযুক্ত। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে মালাদার কালিয়াচকে। আহত ছাত্রী বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক জনি শেখ পলাতক। 

আরও পড়ুন, বিবাহিত 'দিদি'র সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক 'ভাই'-এর! তারপরের ঘটনা ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি

আক্রান্ত ছাত্রী কালিয়াচক সুলতানগঞ্জ কলেজের প্রথম বর্ষের ছাত্রী। ছাত্রীর পরিবারের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে এলাকার যুবক জনি শেখ তাদের মেয়েকে উত্যক্ত করছিল। রাস্তাঘাটে নানাভাবে বিরক্ত করছিল। তাকপর একদিন ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় জনি। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেয় তাদের মেয়ে। জনিকে মুখের উপর না বলে দেয় ওই ছাত্রী।

আরও পড়ুন, জীবিত মানুষ মৃত! সংখ্যালঘু প্রকল্পে কারচুপি, বাড়ি বানিয়ে দিলেন তৃণমূলের উলুবাবু

অভিযোগ, তারপর থেকে উত্যক্ত করার প্রবণতা আরও বাড়ে। রাস্তায় বেরলেই নানাভাবে ওই ছাত্রীকে উত্যক্ত করতে থাকে জনি। এর প্রতিবাদ করেছিল এই ছাত্রী। বেশ কয়েকবার অভিযুক্ত জনি শেখের বাড়িতেও অভিযোগ জানানো হয়েছিল। কিন্তু পরিস্থিতির কোনও পরিবর্তন ঘটেনি।

আরও পড়ুন, যৌন উত্তেজনা বর্ধক ওষুধ তৈরির বনজ ছত্রাক উদ্ধার! দাম কোটি টাকা ছাড়িয়ে

এদিকে, জনির ভয়ে কলেজে যেতেও ভয় পেত ওই ছাত্রী। এরপর এদিন সকালে টিউশনি পড়তে যাওয়ার জন্য ওই ছাত্রী যখন বাড়ি থেকে বের হয়, তখন তার পথ আটকায় জনি। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে ওই ছাত্রীর মুখে আঘাত করে। নাক কেটে মুখ বিকৃত করার চেষ্টা করে অভিযুক্ত।

আরও পড়ুন, তিন তিনবার লোডশেডিং, রেগে আগুন মুখ্যমন্ত্রী! কোপে ৩ আধিকারিক

আক্রান্ত ছাত্রীর চিৎকারে ছুটে আসেন স্থানীয়রা। এলাকাবাসী ছুটে আসতেই বেগতিক বুঝে পালিয়ে যায় অভিযুক্ত জনি। আক্রান্ত ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। এই ঘটনায় পর এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছ কালিয়াচক থানার পুলিশ।

.